বিনোদন

তিশার মা দুই , বাবা এক !

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। আন্তর্জাতিক নারী দিবসে ‘অনাহুত’ নামে একটি নাটকে অভিনয় করেছেন। এই নাটকে তিশার মায়ের চরিত্রে অভিনয় করেছেন দুজন। একজন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী তারিন। অন্যজন আরেক জনপ্রিয় অভিনেত্রী সুষমা। নাটকটি পরিচালনা করেছেন শ্রাবণী ফেরদৌস। এখানে মেয়র চরিত্রে অভিনয় করা তানজিন তিশার মা দুজন হলেও বাবার চরিত্রে রয়েছেন একজন। তিনি শাহেদ আলী। সম্প্রতি নাটকটির শুটিং হয়েছে উত্তরায়।

গল্পে দেখা যাবে, তিশার মা সুষমা। কিন্তু তিশার বিয়ের দিনই তারিন এসে হাজির হন। দাবি করেন, তিনিই তিশার আসল মা। স্বামীর মানসিক ও শারীরিক নির্যাতনের প্রতিবাদে যিনি বিদেশে চলে গিয়ে নতুন সংসার শুরু করেছিলেন।

শ্রাবণী ফেরদৌস জানান, স্বামী-স্ত্রী একে অপরের প্রতি শ্রদ্ধা, ভালোবাসা ও দায়িত্ববোধ না থাকার কারণে সংসারে অশান্তির সৃষ্টি হয়। যার প্রভাব পড়ে সন্তানের ওপরেও। দেখা যায়, অনেক স্বামীই তার স্ত্রীর ওপর মানসিক ও শারীরিক নির্যাতন করে থাকেন। কিন্তু লোকলজ্জার ভয়ে স্ত্রী তা এড়িয়ে গিয়ে সংসার করেন। যা এ নাটকে তুলে ধরা হয়েছে।

তানজিন তিশা বলেন, নাটকের গল্পটি খুব চেনা। সমাজে এমন গল্প আমাদের চারপাশে অনেক ঘটতে দেখা যায়। এ গল্পটিই ক্যামেরার সামনে নিয়ে এসেছেন শ্রাবণী আপা। নাটকটিতে দর্শকদের একটা মেসেজও দেয়া হয়েছে। আশা করি দর্শকদের ভালো লাগবে।

‘অনাহুত’ নাটকটি আগামী ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আরটিভিতে প্রচারিত হবে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন