বিনোদন

মালেক আফসারির দ্বিমুখী আচারণ, অনিশ্চিত পাসওয়ার্ড!

ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খানের প্রযোজনায় ও তার সঙ্গে সহ-প্রযোজক মোহাম্মদ ইকবাল এবং মাস্টার মেকার মালেক আফসারীর পরিচালনায় শুরু হচ্ছে নতুন ছবি ‘পাসওয়ার্ড’। এতে কেন্দ্রিয় চরিত্রে শাকিব খান ও নায়িকা হিসেবে বুবলী অভিনয় করবেন। এটা চূড়ান্ত হলেও এই ছবিতে আরও যে একজন নায়িকা থাকবেন তার নাম নিয়ে তৈরি হয়েছে ধুম্রজাল। এতে করে বিভ্রান্তও ছড়াচ্ছে।

এর আগে জানা গিয়েছিল ছবিতে রানী আহাদ থাকবেন দ্বিতীয় নায়িকা হিসেবে। কিন্তু পরে জানা যায় রানী আহাদ নন, কলকাতার বনশ্রী নামের এক অভিনেত্রী অভিনয় করবেন ছবির দ্বিতীয় নায়িকা হিসেবে। তবে সংবাদ মাধ্যমের এসব খবরকে পুরোপুরি ভিত্তিহীন বললেন পরিচালক ও প্রযোজক দুজনেই।

এদিকে মালেক আফসারি বলেন, কোন নায়িকার সঙ্গে আলোচনা করলেই তাকে নিয়ে কাজ করা হয়ে যায়না। অনেকের সাথে এমন কথা হতেই পারে।তিনি আরও বলেন, কলকাতার বনশ্রীর সাথে কথা বলেছিলাম। তবে তার সঙ্গে শিডিউল মেলেনি। তাই তাকে বাদ দিয়েছি। নতুন নায়িকা যাকে চূড়ান্ত করেছি তার নাম লাকি। পেশায় একজন ডাক্তার। আগে কখনো অভিনয় করেননি।

লাকির সঙ্গে পরিচয় প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ফেসবুকের মাধ্যমে পরিচয়। তার কিছু ছবি দেখে আমার ভালো লাগে। তারপর তাকে ছবিতে অভিনয়ের প্রস্তাব দিলে তিনি রাজি হন।

চূড়ান্ত না হয়েও কেন বারবার দ্বিতীয় নায়িকার নাম বলা হচ্ছে জানতে চাইলে মালেক আফসারি বলেন, প্রচারণার জন্য। এতে করে বিভ্রান্ত ছড়াচ্ছে কিনা জানতে চাইছে, পরিচালক মালেক আফসারি কোনো উত্তর দিতে পারেননি।

তবে পরিচালক নায়িকার কথা বললেও প্রযোজক বললেন ভিন্ন কথা। মোহাম্মদ ইকবাল বলেন, এখনো আমরা নায়িকার বিষয়ে কোন সিদ্ধান্ত নিতে পারিনি। এদিকে, পরিচালক মালেক আফসারি ও প্রযোজক যতই নায়িকা নির্বাচন করুক না কেন চূড়ান্ত সিদ্ধান নির্ভর করছে শাকিব খানের উপর। একটি পক্ষ বলছে, পরিচালক ও প্রযোজকের কথায় কান না দিয়ে শাকিব খানের বক্তব্যের জন্য অপেক্ষা করতে।

প্রচারণার নামে পরিচালক, প্রযোজকের দুরকম কথা নায়িকা নিয়ে বিভ্রান্ত বাড়িয়ে দিচ্ছে। এমনকি বারবার শুটিং তারিখ পেছানোর ফলে মালেক আফসারির প্রতি অনেকেই বিরক্তি প্রকাশ করেছেন। তাদের কথা, সঠিক প্রচারণা যে কোনো ছবি জন্য কাম্য। কিন্তু মিথ্যে ও বিভ্রান্তিকর কিছু ছড়ানো হলে দর্শক পায়ওয়ার্ডকে বয়কটও করতে পারে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন