বিনোদন

মিউজিক ভিডিওতে অভিনয়ের পর চলচ্চিত্রে প্লাবন কোরেশী!

এ সময়ের ব্যস্ত গীতিকার, সুরকার, সঙ্গীত পরিচালক ও কণ্ঠশিল্পী গানচাষি প্লাবন কোরেশী। গানের নিয়ে যিনি আরাধনা করেন সব সময়। যুগের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে নিজ গুনে। তিনি দর্শক-স্রোতা ও সঙ্গীত প্রেমীদের নতুন চমক দিয়ে যাচ্ছেন। তার ধারাবাহিকতায় মিউজিক ভিডিওতে সফল অভিনয়ের পর এবার চলচ্চিত্রে নাম লেখালেন গুনী এই ব্যক্তিত্ব। তরুন পরিচালক জয় সরকার পরিচালিত ‘ইন্দুবালা’ চলচ্চিত্রে বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। যতোদূর জেনেছি, গ্রাম্য প্রেক্ষাপটে নির্মিত রুচিশীল একটি ছবি। এই ছবিতে তার কথা-সুরে গান গেয়েছেন যারা। ফকির শাহাবুদ্দিন, বিউটি, বেলাল খান, সানিয়া রমা। এই চলচ্চিত্রে বেশিরভাগ গানের গীতিকার-সুরকারও তিনি।

এ প্রসঙ্গে প্লাবন কোরেশী জানান, চলচ্চিত্র অনেক বড় মাধ্যম। এখানে কাজ করা মানে নতুন এক অভিজ্ঞতার সম্মুখীন হওয়া। তবে আমার জন্য এই অভিজ্ঞতা নতুন নয়। অনেক শুটিং-এ গিয়েছি। অনেক অভিনেতার সঙ্গে আমার সম্পর্ক রয়েছে। তাদের কাজ দেখেছি। নিজেও অনেক গানের শুটিং করিয়েছি। সুতরাং এটা আমার কাছে অকস্মাৎ কোনও অভিজ্ঞতা নয়।

তিনি আরো জানান, যে কোনও সফলতাই মানুষকে ভালো কাজ করার প্রেরণা দেয়। ইমন খানের “রূপা আমি ভালো নেই”তে আমি অভিনয় করেছি। খুব অল্প সময়র গানটি আমার শ্রোতারা লুফে নিয়েছেন। এটা আমার কাছে অবশ্যই আনন্দের। তবে নিয়মিত অভিনয় করার কোনও পরিকল্পনাই নেই আমার। আমি গানের মানুষ, গান নিয়েই থাকতে চাই।

উল্লখ্য, প্লাবন কোরেশী ‘ইন্দুবালা’ একজন রিয়েলিটি শো’র বিচারক, যিনি বিভিন্ন অডিশনে বিচারকার্য পরিচালনা করেন।

 

জিএসপি/সুমন


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন