বিনোদন

আজ চ্যানেল আইতে টেলিছবি ‘কুটুম পাখি’

মানস পালের রচনায় গোলাম হাবিব লিটুর পরিচালনায় নির্মিত হয়েছে টেলিছবি ‘কুটুম পাখি’। অভিনয় করেছেন শবনম ফারিয়া, জোভান, শিরিন আলম ও মুকুল সিরাজ প্রমুখ।

টেলিছবির গল্পে দেখা যাবে , আলাল ও দুলাল দুই ভাই। দুইজনই কাঠমিস্ত্রি। স্থানীয় বাজারে ছোট একটি দোকানে অল্প দামের ফার্নিচার বানিয়ে বিক্রি করে চলে তাদের সংসার। আলাল বিবাহিত। মা আর দুই ভাই এক সঙ্গেই আছে তারা। একটু ভালোর আসায় অল্প টাকায় সমুদ্রপথে বিদেশের উদ্দেশে বের হয় আলাল। কিন্তু যাওয়ার পর আট মাস গত হয়ে যায় আলালের কোনো খবর আসে না। সবার ধারণা, আলাল আর বেঁচে নেই। সমুদ্রেই তার সলিল সমাধি হয়েছে। আলাল তার দুই মাসের গর্ভবতী যে স্ত্রীকে রেখে গিয়েছিল, এখন সে আট মাসের গর্ভবতী। কি হবে তার, কি হবে তার অনাগত সন্তানের? এই চিন্তায় ব্যাকুল আলালের স্ত্রীর।

আলাল নেই- এ কথা সবাই মানলেও তার মা হাবলি মানতে রাজি নয়। তার ছেলে বেঁচে আছে। একদিন না একদিন সে ফিরে আসবেই। বাড়ির ওপর দিয়ে তাই কুটুম পাখি ডেকে গেলেই সে ভাবে, আজ বুঝি আলাল বাড়ি ফিরবে। সে খেয়াঘাটে গিয়ে বসে থাকে ছেলে ফিরে আসার অপেক্ষায়। সারাদিন অপেক্ষা করে আবার বাড়ি ফিরে। এদিকে সমস্ত সংসার এখন দুলালের ঘাড়ে। ধার-দেনা করে আলাল বিদেশে পাড়ি জমিয়েছিল। এখন তাকে সংসার চালানোর পাশাপাশি সেই ধার-দেনাও শোধ দিতে হচ্ছে। এমনই একটি গল্পে নির্মিত হয়েছে টেলিছবি ‘কুটুম পাখি’।

টেলিছবিটি আজ বিকাল ৩-০৫ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন