বিনোদন

‘কেমন আছে ফারিয়া’

এক সময়ের বেশ নামী চলচ্চিত্র নাইকা ফারিয়াকে অনেক বছর খুঁজে পাওয়া যায় না। না তার কর্ম-জীবনে, না ব্যক্তিগত ভাবে। কোথায় তার অবস্থান তা কেউ ই জানেনা। এত বড় একজন চিত্রনাইকা হঠাৎ করে উধাও! কেউ তার খোঁজও দিতে পারেনা। পত্রিকায় এ নিয়ে অনেকবার বিভিন্ন লেখাও বেড়িয়েছে, তবে সেগুলো বলা যায় অনেক মনগড়া কিংবা ভিত্তিহীন খবর। এমনই এক বাস্তবতায় তপু নামের এক বিনোদন সাংবাদিক তাকে আবিষ্কার করে থাইল্যান্ডের পাতায়ায়। ফারিয়া বর্তমানে ওখানের একটি কোম্পানীতে কাজ করেন। ফারিয়ার সঙ্গে পরিচয় ঘটে তপুর। তপু জানতে চায় কেন তিনি এত বছর আত্মগোপন করে এখানে রয়েছেন? কোন উত্তর মেলেনা। তিনি তার আগের জীবনকে ভুলে থাকতে চান। এমনই একটি গল্পের ধারাবাহিকতা চলতে থাকে নাটক ‘কেমন আছে ফারিয়া’।

দয়াল সাহা’র রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান, অপর্ণা ঘোষ, ফারহাদ বাবু, মাহবুব শাহীন। প্রযোজনা করেছে কনসেপ্ট মাল্টিমিডিয়া।

আগামীকাল শুক্রবার রাত ৮টায় আরটিভিতে প্রচারিত হবে থাইল্যান্ডে চিত্রায়ীত নাটক ‘কেমন আছে ফারিয়া’ ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন