বিনোদন

দ্বিতীয় সপ্তাহ ৬৬ হল ‘প্রেম আমার-২’

আগামীকাল (১ মার্চ) শুক্রবার বাংলাদেশে মুক্তি পাচ্ছে পূজা অভিনীত চতুর্থ ছবি ‘প্রেম আমার–২’। ছবির সহ– প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া থেকে পাওয়া তথ্যমতে, দেশের ৬৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। যদিও এর আগে গেলো সপ্তাহে নামমাত্র একটি হলে ছবিটি মুক্তি দেয়া হয়েছিল।

যৌথ প্রযোজনার এই ছবিটিতে পূজার বিপরীতে অভিনয় করেছেন টালিগঞ্জের আদৃত। এর আগে ‘নুরজাহান’ ছবিতেও তারা দুজন অভিনয় করেছিলেন। সে হিসেবে এই জুটির দ্বিতীয় ছবি ।

বিদুলা ভট্টাচার্য্য পরিচালিত ছবিটি ২০০৯ সালে পশ্চিমবঙ্গের সুপারহিট ছবি ‘প্রেম আমার’ এর দ্বিতীয় কিস্তি। প্রথম কিস্তি পরিচালনা করেছিলেন রাজ চক্রবর্তী, আর অভিনয় করেছিলেন সোহম ও পায়েল সরকার। সিক্যুয়াল ছবিতে পরিচালক ও অভিনয়শিল্পী বদলে গেলেও রাজ চক্রবর্তী সিক্যুয়ালে সহ– প্রযোজক হিসেবে আছেন।

‘প্রেম আমারা-২’ এর দ্বিতীয় দফায় মুক্তি উপলেক্ষ্য বুধবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় ফেসবুক লাইভে এসে ছবির বিভিন্ন দিক নিয়ে কথা বলেন ছবিটির নায়িকা পূজা চেরী। সেখানে ছবিটি নিয়ে প্রত্যাশা কেমন? এমন প্রশ্নের জবাবে পূজা বলেন, ‘প্রথম যখন ছবিতে শুটিং করছিলাম তখন তেমন কিছু ভাবিনি। তারপর যখন ডাবিং, পোস্টার শুটের সময় পরিচালক থেকে শুরু করে ইউনিটের সবাই প্রশংসা করছিলেন তখন বুঝতে পারি ভালো কিছু হয়েছে। সেকারণে এই ছবি নিয়ে আমার প্রত্যাশা এখন আকাশচুম্বী।

এদিকে গত ৮ ফেব্রুয়ারি পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছিল ‘প্রেম আমার– ২’। তবে ছবিটি প্রথম কিস্তির মতো সফলতা পায়নি। গড়পড়তা ব্যবসা করেছে। বাংলাদেশে পূজা কেমন দর্শক টানতে পারে সেটাই এখন দেখার বিষয়। ছবিতে আরও অভিনয় করেছেন সৌরভ দাস, সুভদ্রা চক্রবর্তী, বিশ্বজিৎ চক্রবর্তী, গুলশান আরা চম্পা, নাদের চৌধুরী।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন