বিনোদন

শামীম ও তানিয়ার ‘লিংক হবে?’

ভিন্ন রকম গল্পের শর্টফিল্মে জুটি বেঁধে অভিনয় করেছেন শামীম হাসান ও তানিয়া বৃষ্টি। শর্টফিল্মের নাম ‘লিংক হবে?’ শানের গল্প ভাবনায় শর্টফিল্মটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রণক ইকরাম। এটি নির্মাণ করেছে লতা আচারিয়ার।

শর্টফিল্মটির গল্প গড়ে ওঠেছে রক্ষণশীল পরিবারের  মেয়ে ও তার প্রেমিককে ঘিরে। অন্য ৮/১০টি ব্ল্যাকমেইলিংয়ের ঘটনার মতো এখানেও একান্ত ব্যক্তিগত মুহূর্তকে পুঁজি করা হয়। কিন্তু একেবারে ভিন্নভাবে। গল্প যায় ঘুরে। পরেরটুকু চমকে ঠাসা। জানতে হলে দেখতে হবে পুরো শর্টফিল্মটি।

শামীম সরকার বলেন, কাজটি করে ভালো লেগেছে। গল্পটি দুর্দান্ত। সচরাচর যা হয়, এই ধরনের গল্পে কোনো মেসেজ থাকে না। কেবল বাণিজ্যিক সুড়সুড়ির জন্য বানানো হয়। কিন্তু এই কাজটি সেখান থেকে একেবারেই আলাদা।

তানিয়া বৃষ্টি বলেন, আমি শর্টফিল্মে তুলনামূলকভাবে কমই কাজ করেছি। তবে এটি করার পর মনে হচ্ছে এ ধরনের কাজ নিয়মিতই করা উচিত। আশা করছি দর্শকরা ঠকবেন না।

পরিচালক লতা আচারিয়া বলেন, আসলে শতাধিক মিউজিক ভিডিও নির্মাণের পর এটি আমার প্রথম ফিকশন। বিচারের ভার দর্শকের হাতে।

শর্টফিল্মটির চিত্রগ্রহণ করেছেন সানি খান, আবহ সঙ্গীত করেছেন রেজওয়ান সাজ্জাদ, সম্পাদনা ও রঙবিন্যাস করেছেন সোহাগ খান এসকে।

আসছে শুক্রবার আরডব্লিউ এন্টারটেইনমেন্ট এর চ্যানেলে প্রকাশিত হতে যাচ্ছে ‌‘লিংক হবে?’ শর্টফিল্মটি। আর এই ভিন্ন রকম গল্পের শর্টফিল্ম প্রকাশের মাধ্যমে দেশীয় অডিও ভিজুয়াল ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করছে আরডব্লিউ এন্টারটেইনমেন্ট।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন