বিনোদন

মনোজ ও তিশার ‘তবুও ভোর হবে’

শহরে রাত নেমেছে। একটি হাসপাতালের বারান্দায় পায়চারি করছেন পঞ্চাশোর্ধ মাসুদ সাহেব। কেবিনে শোয়ে আছেন তার স্ত্রী সাথী। মৃত্যু পথযাত্রী সাথীর বেঁচে থাকার সময় বেঁধে দিয়েছেন চিকিৎসক। কিন্তু চিকিৎসকের বেঁধে দেয়া সময় থেকেও ১২ দিন অতিক্রম করেছে। স্ত্রীকে নিয়ে ভীষণ উদ্বিগ্ন মাসুদ সাহেব।

অন্যদিকে সাথীর পাশের কেবিনে ভর্তি রয়েছেন অতনুর স্ত্রী তিথি। হাসপাতালের বারান্দায়ই অতনুর সঙ্গে মাসুদ সাহেবের পরিচয়। অতনু ভালোবেসে বিয়ে করে তিথিকে। কিন্তু পরিবার তাদের সম্পর্ক মেনে না নেয়ায় অতনুর সঙ্গে তিথির পরিবারের কারো সম্পর্ক নেই। মাসুদ সাহেব অতনুকে সাহস জোগায়। অতনুর মধ্যে নিজের অতীত জীবনের ছায়া দেখতে পান মাসুদ সাহেব। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘তবুও ভোর হবে’। সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

তানিম রহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মোরশেদ হিমাদ্রী। অতনু-তিথি দম্পতির চরিত্রে দেখা যাবে মনোজ প্রামাণিক ও তাসনুভা তিশাকে। মাসুদ-সাথী দম্পতির চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান ও সাবেরী আলম।আরো অভিনয় করেছেন রোমেল বড়ুয়া, নুজহাত আনজুম সিলভা, হিন্দোল রায় প্রমুখ।

নির্মাতা জানান, আগামী ২ মার্চ রাত ৯টা ৫ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে নাটকটি প্রচারিত হবে ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন