বিনোদন

শাকিব খানের ছোট ভাই ইমন

মালেক আফসারীর পরিচালনায় এবং শাকিব খান ও শবনম বুবলীর ‘পাসওয়ার্ড’ চলচ্চিত্রে এবার যুক্ত হলেন নায়ক ইমন। দেখা যাচ্ছে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি ২’ চলচ্চিত্রের পর আবারও পর্দা ভাগাভাগি করবেন শাকিব-ইমন ।

আগামীকাল (১ মার্চ) থেকে শুরু হচ্ছে ছবিটির শুটিং। প্রথমদিনে অংশ নিচ্ছেন ইমন ও বুবলী। এছাড়াও থাকবেন অমিত হাসান। আগামী ৪ মার্চ থেকে শুরু হকে শাকিব খানের শুটিং। বিষয়টি নিশ্চিত করেছেন ‘পাসওয়ার্ড’ ছবির প্রযোজক ইকবাল ও চিত্রনায়ক ইমন।

ইমন বলেন, ‘পাসওয়ার্ড’ এ চুক্তিবদ্ধ হয়েছি। অসাধারণ একটি চরিত্রে আমি অভিনয় করবো। ছবিতে আমি শাকিব ভাইয়ের ছোট ভাইয়ের চরিত্রে অভিনয় করবো। আমার শুটিং শুক্রবার (১ মার্চ) থেকেই শুরু হচ্ছে। ‘পাসওয়ার্ড’ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ায় শাকিব খান ও প্রযোজক ইকবালকে বিশেষ ধন্যবাদ জানান চিত্রনায়ক ইমন।

ইকবাল বলেন, ছবিতে অনেক চমক থাকবে। এ কারণেই ইমনকে যুক্ত করা। আরও থাকছেন বুবলী ও অমিত হাসান। শিগগিরই ছবির দ্বিতীয় নায়িকার নাম ঘোষণা করা হবে। শুক্রবার বিকালে বাংলামোটর এলাকায় অবস্থিত প্রিয়াঙ্কা শুটিং হাউজে হবে ছবির শুটিং হবে।

এসকে ফিল্মসের (শাকিব খান ফিল্মস) ব্যানারে ‘পাসওয়ার্ড’ ছবিটি নির্মিত হবে । ‘হিরো দ্য সুপারস্টার’ ছবির অভূতপূর্ব সাফল্যের পর ‘পাসওয়ার্ড’ ছবির মাধ্যমে আবারও অর্থ লগ্নি করছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করবেন মালেক আফসারী।ঈদুল ফিতরকে টার্গেট করে নির্মাণ করা হচ্ছে ছবিটি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন