বিনোদন

গান গেয়ে স্টেজ মাতালেন অপূর্ব

বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। অভিনয়ের বাইরেও তিনি ছিলেন একজন গায়ক। অনেক ব্যস্ততার মাঝে গানে সময় দিতে পারেন না তিনি। নিজের ব্যস্ততম সময়ের ফাঁকে গান গেয়ে স্টেজ মাতালেন তিনি। গতকাল তুরাগে একটি রিসোর্টে ডিরেক্টরস গিল্ড আয়োজিত বনভোজন অনুষ্ঠানে স্টেজ মাতান।

তিনি ‘ওরে নীল দরিয়া’ ও ‘চুমকি চলেছে একা পথে’ জনপ্রিয় এ দুটি গান করেন অপূর্ব। সে সময় তার গানে গানে উপস্থিত সকলে মুখ মিলিয়েছেন ।

অপূর্ব বলেন, আমি আসলে গানের মানুষ না, অভিনয়ের মানুষ। আমি ভীষণ লাজুক একটা ছেলে। কেউ স্টেজে ডাকলে আমার অনেক লজ্জা লাগে। তারপরও আমি চেষ্টা করেছি সবাইকে বিনোদিত ও আনন্দিত করতে।

ডিরেক্টরস গিল্ড আয়োজিত প্রাণ ফ্রুটে ফাগুন আনন্দের এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক আলমগীর, এস এ হক অলিক, সালাহ উদ্দিন লাভলু, আহান হাবিব নাসিম, রওনক হাসান, শাহীন কবির টুটুল, ফেরদৌস ওয়াহিদ, হৃদয় খান, হিল্লোল, নওশিন, মৌসুমি হামিদ, আজিজুল হাকিম, গাজী রাকায়েত, সহিদ উন নবী, শুভ্র খান, শ্রাবণী ফেরদৌস, মাবরুর রশিদ বান্নাহ, মনিরা মিঠু, মোস্তফা কামাল রাজ সহ ডিরেক্টরস গিল্ড আয়োজিত তাদের এই বনভোজন অনুষ্ঠানে এক হয়েছিলেন ছোট ও বড় পর্দার নির্মাতাসহ আরো অনেক অভিনয় শিল্পী।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন