বিনোদন

রায়হান রাফির তৃতীয় ছবি ‘স্বপ্নবাজি’

তরুণ নির্মাতা রায়হান রাফী প্রথম দুই ছবির সফলতার পর তৃতীয় ছবি নির্মাণ করতে যাচ্ছেন। গেলো শুক্রবার (১ মার্চ) এক ফেসবুক স্ট্যাটাসে তৃতীয় ছবি নির্মাণের তথ্য জানান। সে সময় বলেছিলেন, একদিন পরে এ বিষয়ে বিস্তারিত জানাবেন। তাই আজ নিজের ফেসবুকে নতুন ছবির পোস্টার প্রকাশ করেছেন। ছবির নাম ‘স্বপ্নবাজি’। ছবিটি প্রযোজনা করবেন পিয়াল হোসাইন। পিয়াল হোসাইন একজন ফ্যাশন ডিজাইনার। বর্তমানে স্থায়ীভাবে আমেরিকায় বসবাস করছেন।

পিয়াল জানান, ফ্যাশন দুনিয়ার নানা দিক নিয়ে নির্মিত হবে ছবি “স্বপ্নবাজি”। ছেলে–মেয়েরা একবুক স্বপ্ন নিয়ে ফ্যাশন দুনিয়ায় প্রতিষ্ঠিত হতে আসে। কিন্তু এই জগতে প্রতি পদক্ষেপে তাদের নানা রকমের অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হয়। আমি নিজেওে যেহেতু ফ্যাশন ওয়ার্ল্ডের সঙ্গে জড়িত তাই খুব কাছ থেকে সেসব দেখেছি। আর সেজন্যই এমন একটি বিষয় নিয়ে ছবিটি নির্মাণ করতে যাচ্ছি।

আগে শোনা গিয়েছিল রাফি জাজ মাল্টিমিডিয়া ও শাকিব খানের একটি করে ছবি পরিচালনা করবেন। জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ ঋণ খেলাপির অভিযোগে পলাতক থাকায় আপাতত জাজের ছবি করা হচ্ছে না। অন্যদিকে শাকিব খান নিজের প্রযোজিত ‘পাসওয়ার্ড’ ছবির কাজ শুরু করে দিয়েছেন। তার ছবিও পরিচালনা করার সম্ভাবনা নেই আপাতত।

‘স্বপ্নবাজী’র মূল গল্প তৈরি করেছেন পিয়াল নিজেই। তবে চিত্রনাট্য শাহজাহান সৌরভের। যিনি এর আগে ‘ঢাকা অ্যাটাক’ ও ‘সাপলুডু’ ছবির চিত্রনাট্য তৈরি করেছেন। প্রযোজক জানান, ছবিতে থাকবে চারটি গান। দুই গানের শুটিং হবে থাইল্যান্ডে। বাংলাদেশ ও কলকাতার নামী শিল্পীরা গানগুলো তৈরি করছেন।

রায়হান রাফির প্রথম দুই ছবি ‘পোড়ামন–২’ ও ‘দহন’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। ‘স্বপ্নবাজি’তে তারা থাকছেন কিনা তা এখনো নিশ্চিত না।

‘স্বপ্নবাজি’ ছবির চিত্রনাট্য লিখেছেন শাহাজাহান সৌরভ। এ বছরই ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছেন পরিচালক। দ্য অভি কথাচিত্র রয়েছে ছবির পরিবেশনার দায়িত্বে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন