বিনোদন

ইমন ও বুবলীকে নিয়ে ‘পাসওয়ার্ড’ শুরু , ৫ই মার্চ শাকিব

মাস্টার মেকার চলচ্চিত্র নির্মাতা মালেক আফসারীকে অনেক দিন হয় নির্মাণে সেভাবে দেখা যায়নি । ‘এই ঘর এই সংসার’ খ্যাত নির্মাতার সবশেষ নির্মিত চলচ্চিত্র ‘অন্তর জ্বালা’।

অনেক দিন পর আবার শুরু করছেন নতুন সিনেমা ‘পাসওয়ার্ড’। গতকাল রাজধানীর একটি শুটিং বাড়িতে মহরতের মাধ্যমে ছবিটির শুটিং শুরু হয়েছে। প্রথমদিনের শুটিং-এ শাকিব খান অংশ না নিলেও উপস্থিত ছিলেন ইমন, বুবলী, অমিত হাসানসহ ছবির অন্যান্য শিল্পীরা। শাকিব-ইকাবালের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ছবিটি।

নির্মাতা জানালেন, ছবিতে শাকিব খানকে সম্পূন ভিন্ন রুপে এবার দেখবে দর্শক। পাশাপাশি ভিন্ন এক গল্পো পাবে। ‘পাসওয়ার্ড’ ছবিতে শাকিবের ছোট ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক ইমন। এই ছবির মাধ্যমে তৃতীয়বারের মতো শাকিব খানের সাথে কাজ করছেন ইমন।

এদিকে প্রযোজক ইকবাল বলেন, গতকাল থেকে আমরা ছবির শুটিং শুরু করেছি। তবে এখনই শাকিব খান ছবির শুটিংয়ে অংশ নিচ্ছেন না। আগামী পাঁচ তারিখ থেকে শাকিব খানের শুটিং করার কথা রয়েছে। আমরা টানা শুটিং করে ছবিটি শেষ করার সিদ্ধান্ত নিয়েছি। বর্তমানে ঢাকায় একটি বাড়িতে শুটিং করছি। নিরাপত্তার স্বার্থে আমরা বাড়ির ঠিকানা প্রকাশ করছি না। এখানে আরো তিনদিন শুটিং করব। এরপর আমরা এফডিসিতে শুটিং করব।

ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে থাকছেন বুবলী। পাশাপাশি থাকছেন আরো এক নায়িকা। তবে কে সেই নায়িকা তা এখনো ঠিক হয়নি বলে জানা গেছে। আগামী ঈদুল ফিতরে মুক্তির লক্ষ্য নিয়ে একটানা কাজ হবে ছবির বলে জানা গেছে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন