প্রবাস

ওবায়দুল কাদেরের সুস্থতায় মিশিগান মহানগর আ’লীগের দোয়া মাহফিল!

কামরুজ্জামান (হেলাল)
যুক্তরাষ্ট্র:

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সুস্থতা কামনা করে মিশিগান মহানগর আওয়ামীলীগের দোয়া মাহফিল।

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী জননেতা জনাব ওবায়দুল কাদেরের সুস্থতা কামনা করে মিশিগান মহানগর আওয়ামীলীগের দোয়া মাহফিল.
মিশিগানের হেমট্রামিক সিটির রেশমী রেষ্টুরেন্টে গত রবিবার সন্ধ্যা ৮ ঘঠিকায় মহানগর আওয়ামীলীগের উদ্যেগে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের রুগমুক্তির জন্য দোয়া মাহফিল অনুষ্টিত হয়.উক্ত দোয়া মাহফিলে উপস্তিত ছিলেন মিশিগান মহানগর আওয়ামীলীগের সভাপতি আব্দুস শাকুর খাঁন মাখন,,সহ সভাপতি আজাদ খাঁন,সাধারন সম্পাদক মোহাম্মদ মুতালিব,যুগ্ন সম্পাদক মিজান মিয়া জসিম,সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ,প্রচার সম্পাদক সুয়েব খাঁন,মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মোহাম্মদ জাহেদ মাহমুদ আজিজ সুমন,সাধারন সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ,যুগ্ন সম্পাদক রুম্মান আহমদ চৌধুরী ইভান,সদস্য গৌতম দেব শুভ্র,মিশিগান স্টেট ছাত্রলীগের আহ্ববায়ক খাজা আফজাল হোসেন,সদস্য আরিফুল ইসলাম,দোয়া পরিচালনা করেন মিশিগান মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মিজান মিজান মিয়া জসিম.দোয়া শেষে শিরনী বিতরন করা হয়।

 

জিএসপি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন