বিনোদন

ধ্রুব মিউজিক কটেজে ইমন খানের ‘হইলো না মন বান্ধা’

মাস ছয়েক আগে ধ্রুব মিউজিক কটেজে প্রকাশিত হয় ইমন খানের ‘ভুল মানুষের ঘর’ গানটি। প্রকাশের পরপরই শ্রোতারা ফিরে পান সেই ইমন খান কে। যে ইমন খান ‘আজো প্রতিরাত’ দিয়ে ঝড় তুলেছিলেন শ্রোতাদের হৃদয়ে। ‘ভুল মানুষের ঘর’ গানটির ব্যপক সাফল্যের পর এবার ধ্রুব মিউজিক কটেজে আসছে ইমন খানের নতুন গান ‘হইলো না মন বান্ধা’।

রিপন মাহমুদের কথায় গানটির সুর করেছেন ইমন খান নিজেই। আর সঙ্গীতায়োজন করেছেন তরিক আল ইসলাম। ভিডিও প্রডাকশন ব্ল্যাককেট স্টুডিও’র। গানটির ভিডিওতে মডেল হিসেবে আছেন আদর আহমেদ এবং সাফিসা নুপুর। থাকছেন ইমন খানও।

গানটি নিয়ে ইমন খান বললেন- ‘গানের জগতে আমার শুরুটা হয়েছে স্কুল জীবনে। যখন ক্লাশ ফোর-ফাইভে পড়ি তখন থেকেই। আমার এলাকার শহীদ বীরেন স্মৃতি সংগীত নিকেতনে শ্রী বিমল চন্দ্র দাস স্যারের কাছ থেকে প্রথম আমার গানের হাতেখড়ি। তার কাছ থেকেই গান-বাজনা বিশেষ করে হারমোনিয়াম বাজানো শিখেছি। আর আমি গান করি মানুষের জন্য। গান মানুষকে হাসায়-কাঁদায়, আনন্দ দেয়, নতুন স্বপ্ন বুনতেও অনুপ্রাণিত করে। সাধ্যের সবটুকু সামর্থ্য দিয়ে গানটি করার চেষ্টা করেছি। কতটা পেরেছি তা শ্রোতারাই বলবেন। তবে আমার বিশ্বাস শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ৬ মার্চ বুধবার প্রতিষ্ঠানটি তাদের ফোক গানের ইউটিউব চ্যানেল ‘ধ্রুব মিউজিক কটেজ’ এ ‘হইলো না মন বান্ধা’ গানটির ভিডিও অবমুক্ত করবে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

 

জিএসপি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন