বিনোদন

ববির ‘রক্তমুখী নীলা’

ঢালিউডের গ্লামার কন্যা চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। এই নায়িকা এরইমধ্যে বাংলাদেশে বেশকিছু ছবি দর্শকদের উপহার দিয়েছেন এবং পেয়েছেন বেশ প্রসংশা। কিছুদিন আগে ‘রক্তমুখী নীলা’ নামে নতুন একটি ছবির কাজ শুরু করেছেন। ছবিটির বেশকিছু অংশের কাজ ও শেষ করেছেন।

ববি বলেন, আমি বর্তমানে এ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছি। বেশ বড় বাজেটের ছবি এটি। অ্যাকশন-রোমান্টিক গল্পের এ ছবিতে আমার বিপরীতে সব্যসাচী মিশরা অভিনয় করছেন। পরিচালনায় আছেন ভারতের জয়দীপ মুখার্জি। বেশকিছু অংশের কাজ শেষ হয়েছে। বড় বড় অভিনয়শিল্পীদের সঙ্গে কাজ হচ্ছে। বেশকিছু অংশের কাজ এগিয়ে নিয়েছি আমরা। এ কাজটি নিয়ে আমি আশাবাদী। ভিন্ন এক ববিকে দর্শক এ ছবিতে দেখতে পাবেন।

গত বছর ঢাকার পর অস্ট্রেলিয়ায় ‘বিজলী’ ছবিটি মুক্তি পাওয়ার পর বেশ সাড়া পান চিত্রনায়িকা ববি। গত বছরে মুক্তি পাওয়া ‘বিজলী’ ছিল ববি অভিনীত ও প্রযোজিত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি। এ ছবির ‘পার্টি পার্টি’ শিরোনামের গানটি দর্শকরা বেশ পছন্দ করে। ইফতেখার চৌধুরীর পরিচালনায় এ ছবিতে ববির বিপরীতে অভিনয় করেন কলকাতার মডেল-অভিনেতা রণবীর।

ববি জানান, খুব শিগগিরই ‘নোলক’ ছবিটি দর্শকরা দেখতে পাবেন।  ‘নোলক’-এর ফার্স্ট লুক দর্শকরা বেশ পছন্দ করেছেন। আমার নায়ক হিসেবে দর্শকরা এ ছবিতে শাকিব খানকে দেখতে পাবেন। ছবির কাজ শেষ হয়েছে। ছবির গল্পটিও মৌলিক। ছবিটি সামনে মুক্তি পাবে।

এরইমধ্যে ছবির সব কাজ শেষ করেছেন প্রযোজক সাকিব সনেট। ‘নোলক’ ছবিতে শাকিব-ববি ছাড়াও আরো অভিনয় করবেন ওমর সানী-মৌসুমী। ছবিটি প্রযোজনা করছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট। এ ছবির বাইরে ‘বৃদ্ধাশ্রম’ নামেও একটি ছবিতে অভিনয় করেছেন ববি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন সংগীতশিল্পী এসডি রুবেল। ২০১৫-২০১৬ সালের অনুদান পাওয়া এ ছবিটি পরিচালনা করেছেন স্বপন চৌধুরী। এ ছবিটিও চলতি বছর মুক্তি পাবার কথা রয়েছে। অন্যদিকে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘বেপরোয়া’ নামে একটি ছবিতেও কাজ করেছেন ববি।এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন রোশান। ছবিটি বড় পরিসরে এখনো মুক্তি পায়নি। সামনে বড় পরিসরে এ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন