বিনোদন

হাসপাতালে ভর্তি চয়নিকা চৌধুরী

আজ মঙ্গলবার দুপুরের দিকে শুটিং সেটে ছোট পর্দার গুণী পরিচালক চয়নিকা চৌধুরী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে নগরীর উত্তরার লুবানা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তথ্য নিশ্চিত করে অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর বলেন, বৌদি এখন হাসপাতালে ভর্তি আছেন। তার ফ্যামেলীর সবাই তার কাছে আছেন।বৌদি বমি করেছেন, প্রেসার নেমে গেছে, গায়ে অনেক জ্বর। আর চিকিৎসক জানিয়েছেন, ফুড পয়জনিং থেকেই বমি হয়েছে। তবে চিন্তার কিছু নেই।

ঊর্মিলা বলেন, আজকে হাসপাতালেই থাকতে হবে। তবে এখন আগের চেয়ে ভালো আছেন।

তিনি আরো জানান, মোটামুটি একটা স্টেবল অবস্থায় রেখে আমি মাত্র সেটে ফিরলাম। আমাদের শূটিং কোন সমস্যা হচ্ছে না। আমরা এসেই আবার শূটিং শুরু করে দিছি।

এদিকে তারা আজ বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচারিত ধারাবাহিক নাটক ‘নীল রঙা মন’ এর শূটিং করছিলেন। ফারিয়া হোসেন রচিত নাটকটি পরিচালনা করছেন চয়নিকা চৌধুরী। এতে অভিনয় করছেন ঊর্মিলা শ্রাবন্তী কর। উত্তরার আপন ঘর ১-এ নাটকটির শুটিং চলছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন