বিনোদন

‘যদি একদিন’ বাংলাদেশে আসতে পারতাম!

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবিতে তাহসানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। এতে তাঁকে দেখা যাবে অরিত্রী চরিত্রে। সম্প্রতি ছবিটির শূটিং শেষ হয়েছে ৮ই মার্চ এটি মুক্তি পাচ্ছে

প্রথমবারের মতো শ্রাবন্তী অভিনয় করেছেন বাংলাদেশের একক প্রযোজনার ছবিতে। বর্তমানে এই ছবিটি নিয়ে চলছে জোরদার প্রচারণা। আর তাতে অংশ নিচ্ছেন ছবির দুই তারকা তাহসান এবং তাসকিন। পাওয়া যাচ্ছেনা শুধু ছবির নায়িকা শ্রাবন্তীকে।

যোগাযোগ করা হয় তার সাথে, কয়েকবার তার সাথে যোগাযোগ করার পর অবশেষে তার সাথে কথা হয়, তিনি বলেন, ছবির প্রচারণায় অংশ নেওয়ার ভীষণ ইচ্ছে ছিল আমার। ভিসা সমস্যার কারণে আসতে পারছি না। এই ছবিটির জন্য বাংলাদেশে এসে প্রচারণায় অংশ নেয়ার খুব ইচ্ছা ছিল। কারন আমার অভিনীত প্রথম বাংলাদেশি ছবি এটি। তবে ছবিটি নিয়ে দারুণ উচ্ছ্বাস প্রকাশ করেছেন শ্রাবন্তী।

তিনি দর্শকদের উদ্দেশ্যে বলেন, আমার যারা ভক্ত তাদের আমি অবশ্যই আমার জন্য ছবিটি দেখতে বলবো। আর যারা আমাকে পছন্দ করেন না তারা ছবিটি দেখতে পারেন গল্পের কারণে। কারণ গল্পটি দুর্দান্ত। এছাড়া ছবিতে একদম নতুন একটা জুটি পাবেন দর্শকরা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন