বিনোদন

`চ্যালেঞ্জিং চরিত্রে নিজেকে তুলে ধরতে পেরেছি’

এসময়ের জনপ্রিয় টিভি অভিনেত্রী মৌরী সেলিম। খুব অল্প সময়ে দর্শকদের গ্রহণযোগ্যতা পেয়ে মৌরী এখন ছোট পর্দার প্রিয়মুখ। এবারের ভালোবাসা দিবসে মৌরী তার অভিনয়ের সর্বোচ্চটুকু দিয়ে প্রমাণ করার চেষ্টা করেছেন তিনি একজন সহজাত অভিনেত্রী। মৌরী সেলিমকে অনেকটা চ্যালেঞ্জ নিয়েই নিজের টেলিফিল্মে চূড়ান্ত করেছেন নির্মাতা তুহিন হোসেন। গেল ভালোবাসা দিবসের দিন এনটিভিতে বেলা ২টা ৩০ মিনিটে চ্যানেল আইতে প্রচার হয় মৌরী সেলিম অভিনীত বিশেষ টেলিফিল্ম ‘ভালোবাসাবাসি’। এতে মৌরী সেলিমের অনবদ্য অভিনয় বেশ প্রশংসিত হচ্ছে। যার কারনে দর্শকদের অনুরোধে আবার ও নাটকটি এনটিভিতে প্রচারিত হয়।

মৌরী জানান, এই প্রথম আমার অভিনীত কোনো কাজ নিয়ে এত বেশি আলোচনা। আর তাতেই আমার নিজের কাজের প্রতি যেমন ভালোবাসা বেড়েছে, ঠিক তেমনি আত্মবিশ্বাসও বেড়েছে।

মৌরী সেলিম বলেন, নির্মাতা তুহিন হোসেনকে প্রথমত ধন্যবাদ দিতে চাই । কারণ তিনি আমাকে দিয়ে একটি চ্যালেঞ্জ নিয়েছেন। যে চ্যালেঞ্জের কারণে আমি আমার অভিনয় সত্তাকে যেমন প্রমাণ করার একটি সুযোগ পেয়েছি। আবার আমি নিজেও এই টেলিফিল্মটিতে কাজ করে বেশ তৃপ্ত।

তিনি আরো বলেন, আমাকে ভীষণ সহযোগিতা করেছেন আমার সহশিল্পী এফ এস নাঈম। তার সহযোগিতার কারণে এই টেলিফিল্মে চ্যালেঞ্জিং চরিত্রে নিজেকে তুলে ধরতে পেরেছি। তাই পরিচালক এবং সহশিল্পী দুইজনের প্রতিই আমার আন্তরিক কৃতজ্ঞতা।

টেলিফিল্মটি নিয়ে মৌরী আরো জানান, এদিকে আমার অভিনীত টেলিফিল্মটি অনেক দর্শক বা ভক্ত আমাকে ফেসবুকে ম্যাসেজ করে বলছে নাটকটি ইউটিউবে পাওয়া যাচ্ছে না কেন? আমি তাদের কে বলেছি শিঘ্রই টেলিফিল্মটি ৭টি পর্বে বাইসকোপে দেখানো হবে। আমি আসলেই আনন্দিত যে আমার এই টেলিফিল্মটি নিয়ে সবাই আগ্রহ প্রকাশ করছে।

সম্প্রতি , মৌরী সিঙ্গেল নাটক গুলোতে একটু বেশি গুরত্ব দিচ্ছেন। তাছাড়া এখন তিনি ঈদের নাটক নিয়ে বেশি ব্যস্ত সময় কাটাচ্ছেন ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন