বিনোদন

‘আমাদের হেলেন’ তিশা

মডেলিংয়ের নেশায় ঢাকায় আসে একজন তরুণী। যার নাম হেলেন। ঘটনাচক্রে পরিচয় এবং পরবর্তীতে সম্পর্ক তৈরী হয় ম্যাক (মাকসুদ) নামের এক তরুণের সাথে। বিয়েও হয় তাদের। স্বভাবতই প্রেগন্যান্ট হয় হেলেন। কিন্তু তারা তখনও ক্যারিয়ার প্রতিষ্ঠায় মগ্ন। বিশেষ করে মাকসুদ। সে চায় না আনেক্সপেক্টেড বাচ্চা হোক তাদের। অ্যাবরশন করতে বলে হেলেনকে। কিন্তু হেলেন এটা করতে চায় না। বাদানুবাদ বাদে হেলেন ও ম্যাকের মধ্যে। নাছোড়বান্দা হেলেন। এমন পরিস্থিতিতে বাসা ছেড়ে চলে যায় ম্যাক। এদিকে অনাগত সন্তানের ভবিষ্যৎ আর বিনির্মাণের স্বপ্ন দেখে হেলেন। নিজের মধ্যে ধারণ করা অনাগত সন্তানকে পৃথিবীর আলো দেখাতে বদ্ধপরিকর হেলেনের এই সময়ের ক্রাইসিস ও স্ট্রাগলের এমনই এক গল্পে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘আমাদের হেলেন’।

প্রীতি দত্তের রচনা ও পরিচালনায় টেলিফিল্মটির কেন্দ্রীয় হেলেনের চরিত্রে নুসরাত ইমরোজ তিশা । এছাড়াও অভিনয় করেছেন শিপন মিত্র, মিলি বাশার, শরমিশঠা, সিনথিয়া ইয়াসমিন, মুনতাহা, নিকুল কুমার মণ্ডল প্রমুখ। টেলিফিল্মটির চিত্রগ্রহণে ছিলেন বিশ্বজিৎ দত্ত।

৮ মার্চ নারী দিবসে চ্যানেল আইয়ে দুপুর ৩টা ৫ মিনিটে টেলিফিল্মটি প্রচারিত হবে ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন