বিনোদন

ছিয়াত্তরের প্রচ্ছদ সুন্দরী দিলারা জামান

ভিন্নরূপে ম্যাগাজিনের প্রচ্ছদে হাজির হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী গুণী অভিনেত্রী দিলারা জামান। লাইফস্টাইল ম্যাগাজিন ‘আইস টুডে’র মার্চ সংখ্যায় প্রকাশিত তার ছবিটি নিয়ে বেশ আলোচনা চলছে।

ফ্যাশন হাউস জুরহেমের স্যুট-প্যান্ট। তার মেকআপ ও হয়োর স্টাইল করা হয়েছে আউরা বিউটি লঞ্জ-এ। গলায় মুক্তার মালা ও কানে হিরের দুল। কাটিং চুলে বেশ গর্জিয়াস দেখাচ্ছে প্রচ্ছদে। গত ২০ ফেব্রুয়ারি বনানীতে ফটোশুট করেছেন।ফটোশুটের ধারণা এবং নির্দেশনা গৌতম সাহা’র । ছবিটি ‍তুলেছেন রিয়াদ আশরাফ, ফ্যাশন কো-অর্ডিনেটর আসিফ সোলায়মান।

দিলারা জামান বলেন , খুব সংকোচ লাগছিল। আমি সাধারনত সব সময় শাড়ি পরে থাকি কখনও শার্ট ও প্যান্ট পরা হয় নাই। তাছাড়া আমি যে ধরনের শাড়ি আর জামা পরি-এগুলো তার থেকে অনেক আলাদা। আর আমার বয়স ৭৬ হয়েছে!এধরনের সাজে কেমন লাগবে ঠিক বুঝতে পারছিলাম না। তবে ছবিটি প্রকাশের পরপরই দারুণ সাড়া পাচ্ছেন বলে জানিয়েছেন তিনি।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন