বিনোদন

বিদেশের মঞ্চে আবারও একসঙ্গে গাইবেন পিতাপুত্র

কিংবদন্তী সঙ্গীতশিল্পী ফেরদৌস ওয়াহিদের সরাসরি সঙ্গীত পরিবেশনা যারা দেখেছেন তারা জানেন তিনি মঞ্চে কতটা প্রাণবন্ত। অন্যদিকে এ প্রজন্মের কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদও কম যান না। দুই প্রজন্মের এই দুই শিল্পী সম্পর্কে বাবা-ছেলে। দেশ-বিদেশের বিভিন্ন মঞ্চে একসঙ্গে গান করেছেন তারা। কখনো কখনো যুগলবন্দী, কখনো পর পর মঞ্চ মাতিয়েছেন ফেরদৌস ওয়াহিদ ও হাবিব ওয়াহিদ। আবার একমঞ্চে দেখা হবে দু’জনের মধ্যে। এবার তারা দুটি দেশে প্রবাসীদের আমন্ত্রণে গাইবেন। ৬ এপ্রিল অস্ট্রেলিয়ার সিডনি এবং ২২ এপ্রিল মালয়েশিয়ার কুয়ালালামপুরে গান গাইবেন এ দুই শিল্পী।

কাল পরিচালক সমিতির পিকনিকে দেখা হলে তিনি এই বিষয়টি নিশ্চিত করেন। তখন ফেরদৌস ওয়াহিদ বলেন, আমি আর হাবিব দীর্ঘদিন ধরেই একসঙ্গে মঞ্চে গাইছি। ২০০৭ সাল থেকে আমাদের এ পারফরমেন্স শুরু করি। দর্শক-শ্রোতাদের উৎসাহ নিয়ে এখনও আমরা স্টেজ শোতে নিয়মিত গাইছি। দেশের পাশাপাশি বিদেশের শ্রোতা-দর্শকও আমাদের গান পছন্দ করেন। এটি খুব আনন্দের বিষয়। শ্রোতারা যতদিন চাইবেন, ততদিনই আমরা একসঙ্গে গাইব।

প্রসঙ্গত, গত বছরের মাঝামাঝি হাবিবের ‘ঝড়’ নামের একটি গানের মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল ফেরদৌস ওয়াহিদকে। আবারও তাদের এক গানে পাওয়া যাবে বলে জানিয়েছেন ফেরদৌস ওয়াহিদ। এদিকে হাবিব তার নতুন গান প্রকাশের প্রস্তুতি নিচ্ছেন। এছাড়া অন্যের গানের সুর ও সঙ্গীত পরিচালনার কাজটিও নিয়মিত করছেন। অন্যদিকে ফেরদৌস ওয়াহিদ নতুন একটি সিনেমা নির্মাণের কাজ নিয়েও ব্যস্ত আছেন। ‘দুর্ধর্ষ অভিযান’ নামের ছবির কাজ এরই মধ্যে অনেক দূর এগিয়েছে। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ও করছেন তিনি। পাশাপাশি এ ছবির কয়েকটি গানে কণ্ঠ দিয়েছেন ফেরদৌস ওয়াহিদ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন