বিনোদন

দ্বিতীয় সপ্তাহে ৯২ হলে নিরবের ‘বাংলাশিয়া ২.০’

বলিউডের ‘শয়তান’ চলচ্চিত্রের মাধ্যমে আন্তর্জাতিক চলচ্চিত্র অঙ্গনে পর্দাপন করেছেন ঢালিউডের অন্যতম নায়ক নিরব। গেলো সপ্তাহে মুক্তি পেয়েছে তার দ্বিতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র ‘বাংলাশিয়া’। মালয়েশিয়ার ১১৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল এই চলচ্চিত্রটি, যেটা প্রথম দিনেই আয় করেছে ৪৪ লাখ টাকা।  ‘Golden Screen Cinemas’ ওয়েবসাইটের সেরা দশে রয়েছে তার ‘বাংলাশিয়া’। যেটা ঐ সপ্তাহে সিনেমাটি ছিল ২ নাম্বারে। ঐ সপ্তাহে যত ছবি মুক্তি পায় এবং সেগুলো দর্শকপ্রিয়তার উপর ভিত্তি করে র‍্যাঙ্কিং করে থাকে।

এবার দ্বিতীয় সপ্তাহে ছবিটি ৯২ টি হলে মুক্তি পাচ্ছে বলে জানান এই ছবির নায়ক নিরব। নিরব জানান, এই ছবিটি অনেক দর্শকপ্রিয়তার কারনে আবারও ছবিটি ৯২টি হলে মুক্তি পেয়েছে। এই ছবির দর্শক বেশির ভাগ মালয়েশীয়। মান্দারিন ভাষার দর্শক ক্রমেই ছবিটিকে আপন করে নিচ্ছে।

তিনি আরও বলেন, প্রবাসী বাংলাদেশিরাও ছবিটি দেখছেন। আবারও প্রবাসিদের অনুরোধ করেন বেশি করে সিনেমা হলে গিয়ে চলচ্চিত্র দেখার। ভবিষ্যতে তাকে আবার মালয়শিয়ান চলচ্চিত্রে দেখা যেতে পারে বলে ভক্তদের আশ্বস্থ করেছেন এই নায়ক।

‘বাংলাশিয়া’ পরিচালনা করেছেন মালয়েশিয়ার পরিচালক নেম উই। এতে নিরবের বিপরীতে অভিনয় করেছেন সিঙ্গাপুরের মডেল ও অভিনেত্রী আতিকা সোহাইমি। ৯২ মিনিটের ছবিটির নাম প্রথমে ‘মাংগালা কাউবয়’ ছিল, পরে নামকরণ করা হয় ‘বাংলাশিয়া’। চলচ্চিত্রটি মালে, চায়না, তামিল, থাই, ইংরেজি ও বাংলা ভাষায় ডাবিং করা হয়েছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন