বিনোদন

নতুন জুটি জয়া ও আহমেদ রুবেল

‘অলাতচক্র’ নির্মাণের জন্য ২০১৭-১৮ অর্থ বছরে রাষ্ট্রীয় অনুদান পেয়েছেন নির্মাতা হাবিবুর রহমান। এই চলচ্চিত্রে নতুন জুটি জয়া আহসান ও আহমেদ রুবেল। তাই চলচ্চিত্রে জয়া আহসান এবার নতুন করে জুটি বাঁধতে যাচ্ছেন আহমেদ রুবেলের সঙ্গে। খুব শিগগিরই তাদের দেখা যাবে হাবিবুর রহমান পরিচালিত ‘অলাতচক্র’ চলচ্চিত্রে। আহমদ ছফার আত্মজীবনীমূলক এই উপন্যাস অবলম্বনে এটি নির্মিত হবে। এই মূল উপন্যাসের ‘দানিয়েল’ চরিত্রটি চিত্রনাট্যে ‘আহমেদ’ দেখানো হয়েছে।

এই চলচ্চিত্রের মাধ্যমে আবার অভিনয়ে ফিরছেন আহমেদ রুবেল। তার অভিনীত সর্বশেষ চলচ্চিত্র কলকাতায় নির্মিত ‘পারাপার’। আর জয়া আহসান এখন চলচ্চিত্র অভিনয়েই ব্যস্ত। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ চলচ্চিত্র ‘দেবী’। মুক্তির অপেক্ষায় আছে ‘বিউটি সার্কাস’। ‘অলাতচক্র’ চলচ্চিত্রের মাধমে তারা প্রথম জুটিবদ্ধ হয়ে অভিনয় করবেন।

রাষ্ট্রীয় অনুদানের পাশাপাশি চলচ্চিত্রটি প্রযোজনা করছে মিজ অঁ সিন প্রোডাকশন। জয়া আহসান ও আহমেদ রুবেল ছাড়াও এতে অভিনয় করবেন মামুনুর রশীদ, গাজী মাহতাব হাসান এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে নাট্যতত্ত্ব নিয়ে পড়ুয়া শিক্ষার্থীরা। ইতিমধ্যে চলচ্চিত্রটির আংশিক শুটিং সম্পন্ন হয়েছে। খুব শিগগিরই জয়া ও রুবেলকে নিয়ে দৃশ্য ধারণের কাজ শুরু হবে।

চলচ্চিত্রটির ত্রিমাত্রিক চিত্র ধারণে কাজ করছে মুম্বাইয়ের ‘স্কাই ওয়ার্ক স্টুডিও’। ‘অলাতচক্র’ ইউনিটে অংশগ্রহণের আগে তারা বলিউডের বিখ্যাত অভিনেতা রজনীকান্ত অভিনীত ‘রোবট’ সিরিজের ২.০’ চলচ্চিত্রের ত্রিমাত্রিক চিত্রধারণ করে আলোচনায় এসেছে।

নির্মাতা জানান, মিজ অঁ সিন প্রোডাকশন্সের ব্যানারে নির্মিত ‘আলতাচক্র’ খুব শীঘ্রই চিত্রধারণ শেষে সম্পাদনার টেবিলে যাবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন