বিনোদন

`মিথ্যা বলে প্রভাকে বিয়ে করলেন জোভান’

মধ্যবিত্ত ঘরের সন্তান আদনান। কারণে-অকারণে মিথ্যা কথা বলে। এরমধ্যে তার সঙ্গে পরিচয় হয় নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে রূপন্তির সঙ্গে। আলাপ থেকে পরিচয় আর সেখান থেকে বন্ধুত্ব, প্রেম ও বিয়ে। কিন্তু আদনানের মিথ্যে বলা অভ্যাসটা আর যায় না। আদনান রূপন্তিকে বলে তার নিজস্ব ফ্ল্যাট, বিলাসবহুল গাড়ি, লাখ টাকা মুল্যের চাকরী রয়েছে। সরল মনের রূপন্তি আদনানের সবকথাই অবলীলায় বিশ্বাস করে। আদনান তাকে বলছেন যে সে বড় একটা কোম্পানীতে মার্কেটিং হেড হিসাবে কাজ করে। আসলে সে কিছুই করেনা। এসব মিথ্যার কারনেই তিন বছর আগে আইটি মার্কেট | থেকে চাকরী চলে যায় তার। বিয়ের পরও বন্ধুর কাছ থেকে টাকা ধার করে রূপন্তিকে শাড়ি-চুড়ি, দামি গহনা কিনে দেয়। একটা সময় পাওনাদারা তাকে আদনানকে চাপ দিতে থাকে। এমনই এগিয়ে যাওয়া মিথ্যা গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক নাম ‘মিথ্যা’।

আসাদুজ্জামান সোহাগের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সরদার রোকন। নাটকটিতে জোভানের বিপরীতে অভিনয় করেছেন প্রভা। নাটকটিতে জোভানের নাম থাকে আদনান ও রূপন্তি হচ্ছে প্রভা।

নির্মাতা জানান, সম্প্রতি নাটকটির শুটিং ঢাকার বিভিন্ন লোকেশনে সম্পন্ন হয়েছে। নাটকটিতে দর্শকদের জন্য একটি ম্যাসেজ রয়েছে। আশা করছি সবার ভালো লাগবে। আর নাটকটি শিঘ্রই কোন েএক বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন