বিনোদন

বিউটি সার্কাসের ফার্স্টলুক পোস্টার উন্মোচন করলেন সেলিনা হোসেন

৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে প্রকাশিত হলো ‘বিউটি সার্কাস’ চলচ্চিত্রটির ফার্স্টলুক পোস্টার। ঐদিন রাতে পোষ্টারটির মোড়ক উন্মোচন করেন প্রখ্যাত কথাসাহিত্যিক সেলিনা হোসেন।

নির্মাতা মাহমুদ দিদার জানান, নারী দিবস উপলক্ষে চলচ্চিত্রটির প্রধান চরিত্র ‘বিউটি’কেই প্রাধান্য দেয়া হয়েছে পোস্টারটিতে। এটির নকশা করেছেন সোহেল আনাম।

পোস্টারের মোড়ক উন্মোচন করে কথাসাহিত্যিক সেলিনা হোসেন বলেন, বিউটি সার্কাস সিনেমাটির গল্প আমি শুনেছি। এই চলচ্চিত্রের গল্পটি আমার মনকে ভীষণভাবে নাড়া দিয়েছে। খুবই তাৎপর্যপূর্ণ। নারী প্রতিরোধের জায়গা থেকে এটি একটি সৃজনশীল মনোবিকাশের কাজ হলো, পাশাপাশি আমাদের দায়বদ্ধতার বিষয়েও এটা আমাদের স্বপ্নের কাজ হলো। আমি মাহমুদ দিদারসহ এই ফিল্মের সবাইকে শুভেচ্ছা জানাই এই চমৎকার বিষয় নিয়ে চলচ্চিত্রটি নির্মাণের জন্য।

সরকারি অনুদানে নির্মিত চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’-চিত্রধারণ শেষে এখন আছে সম্পাদনার টেবিলে। নির্মাতা জানান, যথাযথ সম্পাদনার পর চলচ্চিত্রটি সেন্সরে জমা দিতে আগ্রহি তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে চলচ্চিত্রটির ফার্স্টলুক টিজার।

মাহমুদ দিদার বলেন, ‘টিজারে মানুষের অভাবনীয় সাড়া পেয়েছি। এটা আমার দায়িত্ব বাড়িয়ে দিয়েছে। যথাযথ নির্মাণ শেষে দর্শকের সামনে উপস্থাপন করার দায়িত্ব গাঢ়ভাবে অনুভব করছি। আশাকরছি দর্শক বিউটি সার্কাস-এর পাশে থাকবেন।

সার্কাসকে কেন্দ্র করে এক নারীর টিকে থাকার গল্প ‘বিউটি সার্কাস’। সার্কাস পুড়িয়ে দেওয়ার পর হুমকির মুখে পড়ে এক নারী। কিন্তু সে আপন শক্তিতে টিকে থাকে। সরকারি অনুদান পাওয়া এই ছবির প্রযোজনা সহযোগী ইমপ্রেস টেলিফিল্ম। ছবিতে অভিনয় করেছেন জয়া আহসান, ফেরদৌস, তৌকীর আহমেদ, এ বি এম সুমন, হুমায়ূন সাধু প্রমুখ।

২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি থেকে শুরু হয় ‘বিউটি সার্কাস’ ছবির শুটিং। নওগাঁর সাপাহার আর মানিকগঞ্জে সার্কাসের বিশাল যজ্ঞে জয়া ‘সার্কাসকন্যা বিউটি’ সেজেছেন। সম্প্রতি শেষ হয়েছে ছবির শুটিং। ময়ূরের রঙিন পালকের হ্যাট, মাথায় আর ঘাড়ে বসে থাকা পোষা পায়রা নিয়ে ঝলমলে পোশাকের চরিত্রে কোনো স্ট্যান্টম্যান ছাড়া মাটি থেকে ৬০ ফুট ওপরে দড়ির ওপর হেঁটেছেন জয়া আহসান। সার্কাসের দলে ছিল হাতি, ঘোড়া, ভালুক।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন