বিনোদন

তাদের নিয়ে রনীর প্রথম সিনেমা

প্রথমবারের মতো সিনেমা পরিচালনা করতে যাচ্ছেন রাইসুল রনী। সিনেমার নাম ‘ফেরারী প্রেম’ । সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করবেন এ কে আজাদ আদর,রানী আহাদ এবং কাজী শিলা।

গত বৃহস্পতিবার রাজধানীর একটি অভিজাত রেস্টুরেন্টে প্রযোজক, নির্মাতা ও শিল্পীদের মধ্যে আনুষ্ঠানিকভাবে চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হয়। ছবিটির কাহিনী ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। টিএস নূর মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ফেরারী প্রেম’ সিনেমাটিতে আরও অভিনয় করছেন আলী নূর জয়, বড়দা মিঠু, জিন্নাহ, শিউলী প্রমুখ।

রনী বলেন, আগামী ২৭ মার্চ থেকে এর শুটিং শুরু করা হবে।‘ফেরারী প্রেম’ সিনেমা আমার এবং আমার পুরো টিমের জন্য একটি চ্যালেঞ্জ। এই ছবিতে দর্শক সম্পূর্ণ বিনোদন পাবেন এটা বিশ্বাসের সাথে বলতে পারি।

নবাগত পরিচালক রনী দীর্ঘদিন ধরে সহকারী পরিচালক হিসেবে কাজ করে হাত পাকিয়ে নিয়েছেন। তিনি এখন পর্যন্ত প্রায় ১৫ টি সিনেমায় কাজ করেছেন। এছাড়া তিনি প্রয়াত নির্মাতা শহীদুল ইসলাম খোকনের ভাতিজা। নন্দিত এই পরিচালকের সহকারী হিসেবেও রনী কাজ করেছেন।

এদিকে রানী আহাদ চলচ্চিত্রে প্রথম নাম লেখালেও এর আগে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। অন্যদিকে নবাগত আজাদ এরই মধ্যে কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। কাজী শিলার এই প্রথম সিনেমা।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন