বিনোদন

জোভানের তুই থেকে তুমিতে মম

লাক্স তারকা জাকিয়া বারী মম দীর্ঘদিন ধরেই দেশীয় শোবিজের প্রিয় মুখ। বিজ্ঞাপন, নাটক ও সিনেমা সব মাধ্যমেই দক্ষতার ছাপ রেখেছেন। অনবদ্য অভিনয়ের মাধুর্যে মুগ্ধ করেছেন অগুনতি দর্শকদের। অন্যদিকে এই সময়ের নাট্যাঙ্গনের জনপ্রিয় তারকা ফারহান আহমেদ জোভান। অল্প সময়ে প্রতিভা দিয়ে শক্ত অবস্থান করে নিয়েছেন তিনি। সম্প্রতি এ দুজন জুটি বেধে অভিনয় করেছেন খণ্ড নাটক ‘তুই থেকে তুমি’। এ খন্ড নাটকটি রচনা করেছেন মেহরাব জাহিদ পরিচালনা করেছেন সরদার রোকন।

গল্পে দেখা যাবে, একজন ভালো বন্ধু একসময় হয়ে যায় জীবনের অবিচ্ছেদ্য অংশ। বন্ধু মানে জীবনসঙ্গী নয়, এমন বাক্য মুখে বললেও অনেক সময় মনের দিক থেকে মেনে নেয়া সম্ভব হয় না। বন্ধু থেকে জীবনসঙ্গী এবং যাকে জীবনের অনেকটা সময় তুই করে বলতে হল, তাকেই হঠাৎ তুমি করে বলতে গিয়ে খুনসুটি করার গল্প নিয়েই নির্মিত হয়েছে খণ্ড নাটক ‘তুই থেকে তুমি’।

নাটকটি শিগগিরই একটি বেসরকারি চ্যানেলে প্রচার করা হবে বলে নির্মাতা জানান।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন