বিনোদন

শবনম ফারিয়া বলবেন তার সৌন্দর্য্য নিয়ে!

জনপ্রিয় টিভি তারকা শবনম ফারিয়া। টিভিতে নিয়মিত অভিনয় করতে দেখো গেলেও টিভি টক শো তে খুব কমই দেখা যায় তাকে। যার ফলে দর্শকদের আগ্রহের কমতি নেই এই তারকার খুটিনাটি বিষয় নিয়ে জানতে।

এমন অনেক দর্শকই আছেন যারা অপেক্ষায় থাকেন নতুন কী নাটক, ফ্যাশন, আর লাইফস্টাইল নিয়ে আসছেন শবনম ফারিয়া। হ্যাঁ এবার নিজের লাইফস্টাইল, ফ্যাশন এবং নতুন কাজের খবরাখবর নিয়ে আসছেন টিভি তারকা শবনম ফারিয়া । তাকে দেখা যাবে জিটিভির সৌন্দর্য ও রূপচর্চা বিষয়ক নিয়মিত সরাসরি অনুষ্ঠান ‘বিউটি টক এ।’

এবার নিজের সৌন্দর্য চর্চা এবং ফ্যাশন সম্পর্কে বলবেন তিনি। বলবেন বর্তমান ব্যস্ততা এবং জীবনের নানা গল্প। এবারে অনুষ্ঠানটি অনেকটাই ভিন্ন আঙ্গিকে এবং একাধিক নতুন কয়েকটি বিষয় নিয়ে সাজানো হয়েছে। অনুষ্ঠানের নিয়ম অনুযায়ী সাপ্তাহিক এই অনুষ্ঠানটিতে মাসের প্রথম দুই সপ্তাহে থাকবেন সেলিব্রেটি অতিথি, ৩য় পর্বে সরাসরি উপস্থিত থাকবেন একজন পর্বে বিউটি এক্সপার্ট। আর মাসের শেষ পর্বে ফেইসবুকের মাধ্যমে দর্শক অংশ্রগ্রহণ করতে পরবেন অনুষ্ঠানে। আর এই দর্শকদের মাঝ থেকে বাছাইয়ের মাধ্যমে একজন প্রাপ্তবয়স্ক আর্থিকভাবে অসচ্ছল নারী দর্শককে গ্রমিং করিয়ে উপস্থাপন করা হবে অনুষ্ঠানে।

বিউটি এক্সপার্ট ফারনাজ আলমের সঞ্চালনায় এবং আশিক ইব্রাহীম প্রযোজনায় ‘বিউটি টক’ অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারিত হয় প্রতি রবিবার ৯টায়।

 

 

দেশরির্পোট/জিএসপি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন