বিনোদন

১৯ এপ্রিল শিল্পী সংঘের নির্বাচন

আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে অভিনয় শিল্পী সংঘের নির্বাচন। এই নির্বাচন নিয়ে চলছে সবার প্রস্তুতি।

বিষয়টি নিয়ে সংগঠনের বর্তমান সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম বলেন, প্রথম তফসীল অনুযায়ী নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়েছে ১৯ এপ্রিল। সবকিছু ঠিক থাকলে ওইদিনই নির্বাচন অনুষ্ঠিত হবে। বর্তমান কমিটির সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। ২০১৯-‘২০ মেয়াদে শিল্পী সংঘের এই নির্বাচন অনুষ্ঠিত হবে রাজধানীর শিল্পকলা একাডেমিতে।

আসন্ন এই নির্বাচনে শিল্পীদের প্রাপ্ত ভোটের মাধ্যমে নির্বাচিত হবেন ২১ জন শিল্পী। তাদের নিয়ে গঠিত হবে শিল্পী সংঘের নতুন কমিটি। এবার নির্বাচন পরিচালনার জন্য ৩ জন নির্বাচন কমিশনার ও ৩ জন আপিল বিভাগের থাকবেন। প্রধান নির্বাচন কমিশনার সৈয়দ হাসান ইমাম। তার সঙ্গে কমিশনারের দায়িত্বে থাকবেন ড. মোহাম্মদ বারী, শাহ আলম দুলাল।

বর্তমান শিল্পী সংঘের যে কমিটি ক্ষমতায় তাদের নির্বাচন হয়েছিল ২০১৭ সালের ১০ ফেব্রুয়ারি। সেই নির্বাচনে সভাপতি পদে জয়ী হয়েছিলেন শহীদুল আলম সাচ্চু, আর সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছিলেন আহসান হাবিব নাসিম। এবার শিল্পী সংঘের ভোটার সবমিলিয়ে সাড়ে ৮’শ এর মতো  বলে জানা যায়।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন