বিনোদন

ছোট কাকু এবার সাভারে

জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন ছোটকাকু সিরিজের নাটক বা টেলিছবিগুলো নিয়মিত নির্মাণ করেন । এবার সেই ধারাবাহিকতায় আসছে স্বাধীনতা দিবসের জন্যও এ সিরিজের একটি টেলিছবি নির্মাণ করেছেন। নাম ‘এবার সাভারে’। কথা সাহিত্যিক ফরিদুর রেজা সাগরের গল্প অবলম্বনে নির্মিত হয়েছে ছোট কাকু সিরিজের বিশেষ এ টেলিছবিটি। এরই মধ্যে রাজধানীর বিভিন্ন লোকেশনে টেলিছবিটির শুটিং শেষ হয়েছে।

আফজাল হোসেন বলেন, নিয়মিত কাজ এটি। ছোট কাকু সিরিজের এবারের গল্পটি সবার ভালো লাগবে। যারা কাজকরেছেন সবাই ভালো করেছেন।

এ টেলিছবির মাধ্যমে দীর্ঘদিন পর আফজাল হোসেনের পরিচালনায় অভিনয় করেছেন শম্পা রেজা। তিনি বলেন, আফজাল আমার পুরনো বন্ধু। দীর্ঘদিন পর তার নির্দেশনায় কাজ করে ভীষণ ভালো লাগল। এবারে সাভারের পিকচারাইজেশনটা দারুণ হয়েছে। আফজাল তো খুঁটিনাটি সব বিষয়েই ভীষণ মনোযোগ রাখে, যে কারণে কাজও খুব ভালো হয়।

এই টেলিছবিতে আরও অভিনয় করেছেন আফজাল হোসেন, রুবেল লোদী, তানভীর হোসেন প্রবাল, এ কে আজাদ সেতু, দীপান্বিতা, শায়ান চৌধুরী, মুনিয়া, কেয়া প্রমুখ। টেলিছবিটি আগামী ২৬ মার্চ স্বাধীনতা দিবসে চ্যানেল আইতে প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন