বিনোদন

‘ল্যায়লা’তে আঁখি আলমগীর

দেশ ও দেশের বাইরে নিয়মিত স্টেজ শো নিয়ে ব্যস্ত থাকেন জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। এই ব্যস্ততার মধ্যেও শ্রোতাদের নতুন গান উপহার দিতে ভোলেন না তিনি। তার নতুন গান মানেই নতুন রূপে মিউজিক ভিডিওতে হাজির আঁখি। সেই ধারাবাহিকতায় আবারও নতুন রূপে হাজির হচ্ছেন এই শিল্পী। থাকছে তার দর্শক-শ্রোতাদের জন্য বাড়তি চমক।‘ল্যায়লা শিরোনামের নতুন গান নিয়ে আসছেন।গানের কথা লিখেছেন প্রসেনজিৎ মুখার্জী, সুর ও সংগীতায়োজন করেছেন অম্লান চক্রবর্তী। ভিডিও নির্মাণে কলকাতার টিভিওয়ালা মিডিয়া। ভিডিওটি পরিচালনা করেছেন- রাহুল ঘোষ।

নাচে গানে ভরপুর ‘ল্যায়লা’তে আঁখি আলমগীর যেন ফিরে গিয়েছেন তার সেই ষোড়শী-তে। নিজে নেচেছেন, নাচিয়েছেন কলকাতার একটি ড্যান্সগ্রুপকেও।

গানটি প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন, ‘ল্যায়লা একটা রকিং গান। এই ধরনের গান আমি পাঁচ বছর পর করলাম। এর মধ্যে কিন্তু আমার গান প্রকাশ হয়েছে। কিন্তু সেগুলো ছিল মেলোডিয়াস বা ডুয়েট।’

তিনি আরও জানান, ‘দীর্ঘদিন পর রকিং গান করেছেন বলে গানটি নিয়ে পরিকল্পনাও ছিল বেশি ও ভিন্ন। সম্পূর্ণ নতুন রূপে আঁখি হাজির হচ্ছেন শ্রোতা-দর্শকদের সামনে। তাই এই গান ও ভিডিও দুটিই শ্রোতাদের কাছে দারুণ সাড়া ফেলবে বলে তিনি বিশ্বাস করেন।

ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে আগামী ১৪ মার্চ মুক্ত করা হবে গানটি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন