বিনোদন

‘মিশন এক্সট্রিম’এ শুভর নায়িকা ঐশী

‘মিশন এক্সট্রিম’ সিনেমার নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ জান্নাতুল ফেরদৌস ঐশী। হাইভোল্টেজ ঢাকা অ্যাটাকের পর আরেকটি পুলিশি অ্যাকশন থ্রিলার ছবিতে কাজ করতে যাচ্ছেন আরিফিন শুভ বিপরীতে। ‘মিশন এক্সট্রিম’ শিরোনামের ওই ছবিতে গেল ডিসেম্বরে শুভ চুক্তিবদ্ধ হয়েছিলেন অবশেষে ছবির নায়িকা হিসাবে চুক্তিবদ্ধ হলেন জান্নাতুল ফেরদৌস ঐশী।

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি মূলত একটি পুলিশ অ্যাকশন থ্রিলার। ২০১৭ সালে একই ধাঁচের প্রথম সিনেমা ‘ঢাকা অ্যাটাক’ মুক্তি পেয়েছিল যা দর্শকনন্দিত হয়েছিল। দু’টি সিনেমারই কাহিনী লিখেছেন সানী সানোয়ার। তিনি বলেন, গল্পকে সমান্তরালভাবে বহন করে নিয়ে যাওয়ার জন্য ঐশীর মতো একজন নতুন অভিনেত্রী প্রয়োজন ছিল। সেই বিচারে ঐশীকে নেয়া হয়েছে। আমার বিশ্বাস সে তার মেধা দিয়ে দিয়ে দর্শক হৃদয় জয় করবে।

সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন ফয়সাল আহমেদ এবং সানী সানোয়ার। ফয়সাল আহমেদ বলেন, নায়ক হিসেবে শুভ এবং খল চরিত্রে তাসকিনের পর নায়িকা হিসেবে ঐশীকে চুক্তিবদ্ধ করিয়েছি। আমার বিশ্বাস ঐশীর আগমনের মাধ্যমে ঢালিউড একজন কর্মঠ এবং পেশাদার নায়িকা পেতে যাচ্ছে।

ঐশী বলেন, ভালো একটি সিনেমা দিয়ে আমি চলচ্চিত্রের ক্যারিয়ার শুরু করতে চেয়েছিলাম। ‘মিশন এক্সট্রিম’র মধ্য দিয়ে আমার সে স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। কপ ক্রিয়েশন, সানী সানোয়ার ভাই ও ফয়সাল আহমেদ ভাইকে অনেক ধন্যবাদ আমাকে সুযোগ দেওয়ার জন্য।

আরিফিন শুভ-ঐশী ছাড়া ‘মিশন এক্সট্রিম’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন তাসকিন রহমান, এবিএম সুমন, সামস সুমন, মিশা সওদাগর প্রমুখ।চলতি মার্চের তৃতীয় সপ্তাহ থেকে ’মিশন এক্সট্রিম’ সিনেমার শুটিং শুরু হতে যাচ্ছে। চলবে আগামী এপ্রিল পর্যন্ত।

উল্লেখ্য, ঐশী নামেই পরিচিত, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-২০১৮ সালের চ্যাম্পিয়ন হয়ে চীনে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার সবচেয়ে বড় মঞ্চে লাল সবুজের পতাকা উড়িয়েছিলেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন