বিনোদন

পৃথুরাজের পরিচালনায় সজল-শেহতাজের “নন্দিনী কথা”

দেখা যাচ্ছে বিনোদন জগতের একটি বড় অংশ জুড়ে রয়েছে নাটক ও টেলিফিল্ম। অন্যদিকে যুগপোযোগী গল্প না থাকায় বড় পর্দার সিনেমা থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে এদেশের দর্শক, তাছাড়া নানা বিতর্কে জড়িয়ে রয়েছে বাংলা চলচ্চিত্র, অশ্লীলচিত্র প্রদর্শন সহ ভীনদেশী সিনেমা প্রদর্শনে স্বদেশী নির্মাতারা সিনেমা নির্মানে আগ্রহ হারাচ্ছে,ঘরে ফিরছে না লগ্নি করা অর্থ। বাংলা চলচ্চিত্রের অব্যাবস্থাপনার কারনে সর্নালী যুগ শুধুই সৃতি।

সবারই এখন পছন্দ টেলিভিশনে নাটক দেখা সমাজের নিম্নবিত্ত থেকে শুরু করে উচ্চবিত্ত। বাংলা নাটকের প্রতি আগ্রহ বাড়ছে দিন দিন দেশী বিদেশী দর্শকদের। সুস্থধারার বিনোদন চর্চায় এগিয়ে রয়েছে বাংলা নাটক । লগ্নিকারীরা জানায় বাংলাদেশে টিভি চ্যানেল বেশি হওয়ায় নাটকের চাহিদা রয়েছে যে কারনে মুনাফা পেতে অসুবিধা হচ্ছে না । পাশাপাশি ইউটিউব চ্যানেল থেকেও আয় হচ্ছে নাটকে লগ্নিকৃত অর্থের একটি অংশ। এরই ধারাবাহিকতায় নাট্যনির্মাতারা দর্শক চাহিদা মাথায় রেখে ভিন্নধর্মী গল্পে নির্মান করছে নাটক। নির্মাতারা গল্পের সাথে মিল রাখতে দেশ ও দেশের বাইরে ছুটছেন শুটিংয়ে। নাটকে অভিনয়ের পাশাপাশি কাহিনী লেখা ও চিত্রনাট্য সহ পরিচালনাকে পেশা হিসেবে নিয়েছে তরুন নাট্যনির্মাতা পৃথুরাজ।

“নন্দিনী কথা” সহ আরও বেশ কিছু নাটক নির্মাণের উদ্দেশ্যে গত ৪মার্চ নেপাল যান নির্মাতা পৃথুরাজ ও তার টিম। সেখানে বেশ কিছু ভালো নাটক নির্মাণের উদ্দ্যেশ্যে অঞ্জন আইচ, দীপু হাজরা ও রাকেশ বসু সহ মোট ৪জন পরিচালক অবস্থান করছেন । সংবাদ প্রকাশকে নির্মাতা জানায় তার কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত ”নন্দিনী কথা“ নাটকের কাজ ইতমধ্যেই শেষ হয়েছে। শেষ হওয়া নাটকে অভিনয় করেছেন টেলিভিশন মিডিয়ার হার্ট থ্রব নায়ক সজল, বাবলি গার্ল খ্যাত নায়িকা শেহতাজ অন্যদিকে রকিংস্টার কল্যাণ সহ আরও অনেকে। বেশ কয়েকটি নাটকের শুটিং নিয়ে ব্যাস্ত সময় পার করছেন পরিচালক পৃথুরাজ ।

পৃথুরাজের কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত হচ্ছে নাটক ”নন্দিনী কথা” নির্মাতা জানায় কন্সেপ্ট মিডিয়ার ব্যানারে নেপালের বিভিন্ন মনোরম পরিবেশে ভিন্ন ধর্মী গল্পের কয়েকটি নাটক নির্মাণ শেষে ১৫ই মার্চ দেশে ফেরার কথা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন