বিনোদন

জয়া ও তিশা একসঙ্গে রুপালি পর্দায় !

গত বছর তরুণ নির্মাতা রায়হান রাফিপোড়ামন টুদহননামের দুটি সফল ছবি উপহার দেন। জাজ মাল্টিমিডিয়ার ঘর থেকে ছবি দুটি নির্মাণ করেন তিনি। এবার নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। ছবির নামস্বপ্নবাজি ছবির প্রথম পোস্টার ও প্রকাশ করেন তিনি।

বাংলাদেশের ফ্যাশন জগতের নানা ঘটনা নিয়ে নির্মিত হবে এই ছবি। সিনেমাটির মূল ভাবনা দেশের নামকরা ফ্যাশন ডিজাইনার পিয়াল হাসানের। এটি প্রযোজনা করবে পিএইচ এন্টারটেনমেন্ট। সিনেমাটির চিত্রনাট্য লেখার দায়িত্বে আছেন শাহজাহান সৌরভ।

পরিচালক রায়হান রাফি জানান, নতুন এই সিনেমায় ঢালিউডের অন্যতম দুই সুপারহিট নায়িকা জয়া আহসান নুসরাত ইমরোজ তিশার একসঙ্গে অভিনয় করার কথা রয়েছে। রাফির কথায়, ‘জয়া তিশার সঙ্গে প্রাথমিক কথাবার্তা হয়েছে। আমি চাই তারা এই সিনেমায় কাজ করুক।

ব্যাপারে জয়ার বক্তব্য, আমার সঙ্গে সরাসরি কারও কোনো কথা হয়নি। তাই কিছু বলতে পারছি না। পরিচালক যদি ভেবে থাকেন, তাহলে কথা বলার পর সিদ্ধান্ত নিতে পারব, কী হচ্ছে বা না হচ্ছে।

তিশা বলেন, পরিচালক আমার সঙ্গে যোগাযোগ করেছেন। ছবির ব্যাপারে আলাপও হয়েছে। তবে কিছুই চূড়ান্ত হয়নি। একদিন আমাদের গল্প নিয়ে বসার কথা। যদি আমার চরিত্রটি ঠিকমতো বুঝতে পারি, তাহলে হয়তো কাজটি করা হবে।

দুই নায়িকা কি প্রথমবারের মতো একসঙ্গে রুপালি পর্দায় আসার ব্যাপারে মত দেবেন? সেই আশায় রয়েছেন পরিচালক রায়হান রাফি। তিনি জানান, সবকিছু ঠিক থাকলে চলতি মাসের শেষ দিকেস্বপ্নবাজি শুটিং শুরু হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন