বিনোদন

মুক্তি পেল ‘কুয়াশা’র ট্রেইলার

অনলাইন ও ডিজিটাল দুনিয়ায় এখন ওয়েব সিরিজের জয়জয়কার। এটি বিনোদনের পরিপূর্ণ প্যাকেজ বলে মনে করেন সংশ্লিষ্টরা। বিনোদনের মাত্রাকে বিশ্ব মানের করতে মুঠোফোন সেবাদানকারি প্রতিষ্ঠান রবি এবং এয়ারটেল গ্রাহকদের জন্য এই প্রথম ওয়েব সিরিজ ভিত্তি অ্যাপ সিনেস্পট এর যাত্রা শুরু হয়েছে অনেক আগেই। যে অ্যাপের মাধ্যমে বাংলাদেশের দর্শক রুচিশীল এবং গুণগত মানের ওয়েব সিরিজ দেখতে পাবেন।

সেই ধারাবাহিকতায় প্রকাশ হলো ‘কুয়াশা’ নামের একটি ওয়েব সিরিজের ট্রেইলার। এটি পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, এ বি এম সুমন, শক্তিমান অভিনেতা শহিদুজ্জামান সেলিমসহ আরো অনেকে।

নির্মাতা জানান, ভিন্ন ধরনের একটি গল্প নিয়ে তৈরি হয়েছে ‘কুয়াশা’ ওয়েব সিরিজটি।আশা করি, দর্শকরা এটি পছন্দ করবেন।এটি দেখতে হলে গুগল প্লেস্টোর থেকে সিনেস্পট অ্যাপ ডাউনলোড করতে হবে।

আর রবি ও এয়ারটেল গ্রাহকরা সিনেস্পট.মবি-তে ভিজিট করলেই পাবেন এটি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন