বিনোদন

‘ছাতিম কাঠের কফিন’

গ্রামে একটি অচেনা যুবক। ছাতিম গাছের খোঁজ করছে। যুবকটির নাম আকাশ। বিষয়টি জানতে পারে প্রভাবশালী মন্ডল। যুবকের সন্ধান করতে থাকে। এ নিয়ে পুরো এলাকায় মাইকিং করতে থাকে। মন্ডল প্রচুর অহংকারী। এই বয়সেও সে বিয়ে করেনি। পুরুষ মানুষ বিয়ে করলে নাকি পঁচে যায়। মন্ডলের বোন রানু। স্বামী পরিত্যক্তা। একটি মাত্র মেয়ে মেঘলাকে নিয়ে ভাইয়ের বাড়িতে থাকে। মেঘলা ছাত্রী। প্রচুর সুন্দরী। পুরো গ্রামের ছেলেরা পাগল তার জন্য।

আকাশ গ্রামে আসে তাঁর পিতৃপরিচয়ের সন্ধানে। ছাতিম গাছটিও তার জন্ম পরিচয় নিয়ে একটি গল্প আছে। গাছটি যত টাকায় হোক আকাশ কিনতে চায়। কারণ তার মা ক্যান্সারে আক্রান্ত। তার মায়ের শেষ ইচ্ছে ওই ছাতিম গাছের কাঠ দিয়ে যেন তাঁর মায়ের কফিন তৈরি করে। এভাবেই নানান লোমহর্ষক ও রহস্যে ঘেরা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় ‘ছাতিম কাঠের কফিন’ টেলিফিল্মের গল্প। ভিন্নধারার গল্পে নির্মাণ হয়েছে, ছাতিম কাঠের কফিন।

কবি ও সাংবাদিক ইজাজ আহমেদ মিলনের ছোটগল্প অবলম্বনে কবি ও নাট্যকার মিজানুর রহমান বেলাল সংলাপ ও চিত্রনাট্যে টেলিফিল্মটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা মুহাম্মদ মনিরুজ্জামান জুলহাস। অভিনয় করেছেন, এফ এস নাঈম, লুৎফর রহমান জর্জ, সারওয়াত আজাদ বৃষ্টি, শেলী আহসান, শেখ মাহবুবুর রহমান, হাসিমুন, জুবায়ের রহমান, এ আর সোহাইলসহ আরও অনেকে।

টেলিফিল্মটি আগামীকাল ১৩ মার্চ দুপুর ৩ঃ০৫ মিনিটে চ্যানেল আাইতে প্রচারিত হবে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন