বিনোদন

পোস্টারে ‘শাহেনশাহ’

শাকিব খানের ‘শাহেনশাহ’ সিনেমা নির্মাণের শুরু থেকেই আলোচনার টেবিলে। আর তাই ছবির টিজার ও একটি গান প্রকাশের পর দর্শকদের মাঝে আরো বেশি আগ্রহ তৈরি করেছে। টিজার ইঙ্গিত দেয়, শাহেনশাহ হতে যাচ্ছে হাইভোল্টেজ ছবি।

অন্যদিকে, মাত্র ১৫ দিনে ইউটিউব থেকে এ ছবির ‘রসিক আমার’ গানটি দেখেছেন প্রায় ৩৯ লাখ দর্শক। গান দেখে নিজেদের ইতিবাচক অনুভূতি জানিয়েছেন প্রায় ১০ হাজার মানুষ। ভক্তদের কথা মাথায় রেখে মুক্তির অনুমতি পেতে সম্প্রতি সেন্সর বোর্ডে জমা পড়েছে শামীম আহমেদ রনি পরিচালিত এই ছবিটি।

এদিকে মুক্তির অপেক্ষা থাকা এ ছবির প্রথম পোস্টার প্রকাশ পেয়েছে গতকাল সোমবার। সেখানে দেখা গেছে, অনেকটা মারমুখি ভঙ্গিতে এগিয়ে আসছেন তিনি। ফার্স্ট লুক বলে দিচ্ছেন, সবকিছু তছনছ করে দিতে আসছে ‘শাহেনশাহ’।

শাকিব খান ছাড়াও ‘শাহেনশাহ’ ছবিতে আরও অভিনয় করেছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত (নবাগত)। গত ২৩ অক্টোবর শাপলা মিডিয়া প্রযোজিত এ ছবির শুটিং শুরু হয়ে শেষ হয় ফেব্রুয়ারিতে। বর্তমানে মুক্তির অনুমতি পেতে শাহেনশাহ সেন্সরে জমা রয়েছে বলে জানা যায়।

নির্মাতা সূত্রে জানা গেছে, শিগগির ‘শাহেনশাহ’র গান প্রকাশ হবে। আর এর মাধ্যমে চলতি বছর প্রথম রুপালি পর্দায় আসছেন ঢালিউড বাদশা শাকিব খান। শাকিব-ফারিয়া-রোদেলা ছাড়াও সিনেমায় বিভিন্ন চরিত্রে দেখা যাবে মিশা সওদাগর, উজ্জ্বল,আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমিকে। ‘শাহেনশাহ’ প্রযোজনা করছে শাপলা মিডিয়া। ছবির ডিজিটাল কনটেন্ট পার্টনার লাইভ টেকনোলজিস।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন