বিনোদন

‘ভালোবাসা আমি এসেছিলাম’

অভিক একদিন গাড়িতে করে যাচ্ছে। তখন বোরখাপরা একটা মেয়ে ছুটে এসে তার কাছে লিফট চায়। প্রথমে অচেনা ভেবে অভিক লিফট দিতে চায় না। কিন্তু মেয়েটা যখন বোরখার নেকাব তোলে, মেয়েটার রূপে মুগ্ধ হয়ে অভিক রাজি হয়ে যায়। মেয়েটা তাকে শুনিয়ে বলে, আজ বুঝলাম, আগে দর্শনদারি পরে গুনবিচারি কথাটা কত সত্যি! দেখেন, আপনি আমাকে না দেখে মানা করে দিয়েছিলেন। আমার চেহারা যদি বিচ্ছিরি হতো আপনি আমাকে লিফট দিতেন না।

কিন্তু এখন দিয়েছেন কারণ আমি দেখতে সুন্দর। অভিক ব্রেক কষে গাড়ি থামিয়ে তাকে নেমে যেতে বলে। মেয়েটা বলে, তার খুব বিপদ। এখন নামলে তাকে মেরে ফেলা হবে। অভিক তাকে সাবধান করে দেয়, সবাইকে একই দাড়িপাল্লায় মাপা ঠিক না। মেয়েটি তার নাম বলে আনিলা। অভিক জানতে চায়, সে কোথায় নামবে? আনিলা বলে, সামনে যেতে থাকেন। সে কোনো এক জায়গায় নেমে যাবে। কিছুদূর যাওয়ার পর অভিক তার বাসার সামনে গাড়ি থামায়। এরপর ঘটনা মোড় নেয় অন্যদিকে। এমনই এগিয়ে যাওয়া রোমান্টিক গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘ভালোবাসা আমি এসেছিলাম’।

হাসান রেজাউল পরিচালিত নাটকটি লিখেছেন শফিকুর রহমান শান্তনু। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জোভান, নুসরাত জাহান পাপিয়া, কাজল সুবর্ণ প্রমুখ।

আগামী শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে নাটকটি এনটিভিতে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন