বিনোদন

মেহজাবিনের কাছে খাবার চাচ্ছেন কে এই পাগল ?

মেহজাবিন আর জনির পারিবারিক ভাবে বিয়ে হয় মাত্র কয়দিন। নতুন সংসার তারা ঘুরা ঘুরছে, শপিং করছে। হঠাৎ এমনি একদিন শপিং মলের সামনে একটি পাগলকে দেখতে পায়। সে তাদের কাছে খাবার চায়। এরপর পাগলটাকে তারা টাকা দেয়। এরপর থেকে পাগলটার ক্ষুধা লাগলে মেহজাবিন-জনির বাসায় চলে যায়, তারাও তাকে খাবার দেয় নিয়মিত। একদিন হঠাৎ পাগলটা আর আসে না।

এরপর মেহজাবিন জনিকে বলে পাগলার খোঁজ নিতে। জনি পাগলের খোঁজ করতে থাকে। সে খোঁজ পায় পাগলটি আর বেঁচে নেই। মেহজাবিন এ খবর শোনার পর জনিকে বলে ছেলেটি এক সময় তার বয়ফ্রেন্ড ছিল। জনি মেহজাবিনকে পাগলটির কবরের কাছে নিয়ে যায়। তারা কবর জিয়ারত করে। সেখানেই নাটকটির দৃশ্য শেষ হবে। এমনই এক গল্পে নির্মিত হয়েছে নাটক ‘প্রস্তান’।

রাজীব আহমেদের চিত্রনাট্যে এ নাটকটি নির্মাণ করছেন বি ইউ শুভ। নাটকের দৃশ্যে পাগলের চরিত্রে দেখা যাবে অপূর্বকে। আরো অভিনয় করেছে মেহজাবিন ও এসএন জনিসহ আরো অনেকে।

নির্মাতা জানান, ‘প্রস্তান’ নাটকটি আসেছে পহেলা বৈশাখে যে কোনো একটি টেলিভিশন চ্যানেলে ও অনলাইন মাধ্যমে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন