বিনোদন

বলিউডের অভিষেক নাবিলা, এবার ঢালিউডের নায়িকা

‘ঢাকা অ্যাটাক’ ঢালিউডের গত কয়েক বছরের সবচেয়ে আলোচিত সিনেমা । পুলিশ দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত এই সিনেমা দেশ ছাড়িয়ে আন্তর্জাতিক বাজারেও দারুণ ব্যবসা করে। এবার নির্মিত হচ্ছে সিনেমাটির সিক্যুয়েল ‘মিশন এক্সট্রিম’।

‘মিশন এক্সট্রিম’ টিমের সাথে আগেই মৌখিকভাবে কথা হয়েছিল নাবিলার। এবার অস্ট্রেলিয়া থেকে ঢাকায় এসে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হলেন। জানা গেছে আগামী ১৭ অথবা ১৮ মার্চ থেকে ছবিটির শুটিং শুরু হবে।

ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে আরিফিন শুভ এবং ভিলেন চরিত্রে আগের মতো তাসকিন রহমানকে দেখা যাবে; এটাও জানা গেছে মাস খানেক আগে। এই দুই চরিত্রের পর নায়িকা হিসেবে যুক্ত হন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮-এর বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী। সুদর্শনা এই তরুণী ‘মিশন এক্সট্রিম’ দিয়েই রূপালি ভুবনে পা রাখছেন।

সিনেমাটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার। সিনেমাটি প্রযোজনা করছে কপ ক্রিয়েশন। নাবিলার আগে এই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন আরিফিন শুভ, তাসকিন আহমেদ এবং জান্নাতুল ফেরদৌস ঐশী।

উল্লেখ্য, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা আবদুল মতিনের মেয়ে সাদিয়া আন্দালিব নাবিলার জন্ম সৈয়দপুর। ২০১২ সালে সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাস করেই উড়াল দেন অস্ট্রেলিয়ায়। ইউনিভার্সিটি অব ক্যানবেরায় ভর্তি হলেন ব্যাচেলরস ইন ইনফরমেশন টেকনোলজিতে। অস্ট্রেলিয়ায় ‘মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড ২০১৭’ প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম রানার-আপ হয়েছিলেন সাদিয়া। বলিউডের সিনেমা ‘পেরেশান পারিন্দা’তে নায়িকা হিসাবে ছিলেন সাদিয়া।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন