বিনোদন

ঈদে প্রবাসীদের নিয়ে শামীম জামানের আট নাটক

ঈদ আসতে এখনো বেশ কয়েক মাস বাকি। কিন্তু এরইমধ্যে শুরু হয়েছে ঈদকে ঘিরে নাটক নির্মানের কাজ। তারই অংশ হিসেবে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত আটটি নাটক তৈরি করেছেন পরিচালক অভিনেতা শামীম জামান। নাটকগুলোতে আরো অভিনয় করেছেন শামীম জামান। তিনিই নাটকগুলোর পরিচালক ও চিত্রনাট্যকার। মালয়েশিয়া প্রবাসীদের নিয়ে নির্মিত এই আটটি নাটকের শুটিং ও পোস্ট প্রোডাকশনের কাজ শেষ হয়েছে বলে জানিয়েছেন পরিচালক শামীম জামান।

তিনি বলেন, আগামী ঈদকে কেন্দ্র করে বেশ কিছু নাটক নির্মাণ করেছি, আরো বেশ কিছু নাটক নির্মাণ করব। এরই মধ্যে মোশাররফ করিমকে নিয়ে আমার চিত্রনাট্য ও পরিচালনায় আটটি নাটক নির্মাণ করেছি। সবকটি নাটক শুটিং করেছি মালয়েশিয়ায়।

শামীম জামান আরো বলেন, মালয়েশিয়ার সুন্দর লোকেশন ছাড়াও নাটকে তুলে ধরেছি আমাদের প্রবাসী ভাইদের কর্মজীবন। তাদের সুখ দুঃখ। তবে যেহেতু আমরা ঈদকে কেন্দ্র করে নাটকগুলো নির্মাণ করেছি, তাই হাস্যরসের মধ্য দিয়ে আমরা সিরিয়াস কিছু তুলে ধরার চেষ্টা করেছি। আশা করি সবার কাছে নাটকগুলো ভালো লাগবে।

তিনি আরো বলেন, প্রত্যেকটা নাটকের মূল চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। এ ছাড়া আরো কয়েকজন শিল্পী আছেন, বেশ কিছু চরিত্রে কাজ করেছেন আমাদের প্রবাসী ভাইয়েরা। দারুণ অভিনয় করেছেন তারাও। আশা করি নাটকগুলো ঈদে সবাইকে বাড়তি আনন্দ দেবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন