বিনোদন

আবারও অঙ্কুশ-নুসরাত ফারিয়া

দুটিতে অঙ্কুশের বিপরীতে অভিনয় করেছিলেন যথাক্রমে মাহিয়া মাহি ও নুসরাত ফারিয়া। ছবি দুটি ‘রোমিও ভার্সেস জুলিয়েট’, অন্যটি ‘আশিকী’। দুজনই এর আগে বাংলাদেশ-কলকাতার যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করেছেন অঙ্কুশ’র সাথে।

তবে জানা গেছে এবার ফারিয়ার সাথে জুটি করতে যাচ্ছেন অঙ্কুশ। তবে যৌথ প্রযোজনা নয়। বাংলাদেশের একক প্রযোজনার ছবিতে অভিনয় করবেন। এই ছবিটির নাম এখনও চূড়ান্ত হয়নি। নাম চূড়ান্ত না হওয়া এই ছবিটি প্রযোজনা করবে শাপলা মিডিয়া। এরইমধ্যে কলকাতায় অঙ্কুশের সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান দেখা করেছেন। সেরে ফেলেছেন প্রাথমিক কথাবার্তা।

সেলিম খান বলেন, আমাদের পরবর্তী ছবিতে অঙ্কুশের অভিনয় করার বিষয়টি নিশ্চিত। অঙ্কুশ ছবি করতে রাজি হয়েছেন। এ বছরই ছবির কাজ শুরু করে দেয়ার পরিকল্পনা আছে। অঙ্কুশ এখন শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সাথে চুক্তিবদ্ধ আছেন। তারা অনাপত্তিপত্র দিলেই অঙ্কুশ শিডিউল দেবেন।ছবিটি পরিচালনা করতে পারেন বাবা যাদব।

সেলিম খান বলেন, নায়িকা হিসেবে নুসরাত ফারিয়া ও পরিচালক হিসেবে বাবা যাদবকে নেয়ার কথা ভাবছি। আমাদের প্রস্তুতি শুরু হয়ে গেছে।

জানা গেছে, আগামী এপ্রিলে আয়োজন করা হবে ছবির মহরত।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন