প্রবাস

আরব আমিরাতে বাংলাদেশি যুবক খুন

নিউজ ডেস্ক | আরব আমিরাতের শারজায় হবিগঞ্জের ইনাতাবাদ এলাকার জহুর আলী (২৮) নামের এক যুবককে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। সে জেলার ইনাতাবাদ গ্রামের মৃত ইদ্রিস আলীর পুত্র। ওই যুবকের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের সদস্য ও স্বজনদের মাঝে চলছে মাতম।

নিহতের বড় ভাই জনাব আলী জানান, শুক্রবার বেলা ১২টার দিকে তার মৃত্যুর খবর বাড়িতে আসে।

তিনি জানান, ১৩ বছর আগে জীবিকার তাগিদে আরব আমিরাতের শারজায় যায় জহুর আলী। কয়েক বছর আগে সে দেশে এসে তেঘরিয়া গ্রামের সফিক মিয়ার কন্যা ফাহিমা আক্তারকে বিয়ে করে। দাম্পত্য জীবনে তাদের একটি পুত্র ও একটি কন্যা সন্তান জন্ম গ্রহণ করে।

জহুর আলী শারজা শহরের একটি কোম্পানিতে শ্রমিকের কাজ করতো। গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে বাসা থেকে বের হয়ে সে আর বাসায় ফিরে আসেনি। তার মোবাইল ফোনটিও তখন বন্ধ পাওয়া যায়।

শুক্রবার সকালে বাসা থেকে দুই কিলোমিটার দূরে একটি নির্জন স্থানে জহুর আলীর লাশ পাওয়া যায় বলে তার পরিবারকে জানায় সহকর্মীরা। আরব আমিরাতের পুলিশ লাশটি উদ্ধার করে শারজা মেডিকেলে নিয়ে যায়। স্থানীয় পুলিশ এই খুনের তদন্ত করছে।

হবিগঞ্জ সদর থানার ওসি ইয়াছিনুল হক জানান, শারজায় হবিগঞ্জের যুবকের মৃত্যুর কথা তিনি শুনেছেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন