বিনোদন

ইউটিউবে অবমুক্ত হলো ‘জল ও পানি’ (ভিডিও)

এবার প্রকাশ পাচ্ছে মাসুদ পথিকের কবিতা অবলম্বনে নির্মিত স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘জল ও পানি’। এটি পরিচালনা করেছেন সোহেল রানা বয়াতি। আজ স্বল্পদৈর্ঘ্য সিনেমাটি মুক্তি পেল  সিএমভির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

আমেরিকা, কানাডা, নেপাল ও ভারত’সহ দেশের বেশকিছু চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণ করে এবার প্রকাশ পাচ্ছে মাসুদ পথিকের কবিতা অবলম্বনে নির্মিত স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘জল ও পানি’। এটি পরিচালনা করেছেন সোহেল রানা বয়াতি।

এ প্রসঙ্গে সোহেল রানা বয়াতি বলেন, সারা বিশ্বে এখন ধর্ম নিয়ে অস্থিরতা চলছে। কিন্তু আমরা ভুলে যাই ধর্মের চেয়ে আমাদের বড় পরিচয় আমরা মানুষ। ‘জল ও পানি’র মধ্যে দিয়ে আমি তেমনি একটি মেসেজ দেওয়ার চেষ্টা করেছি।

বরিশালের প্রত্যন্ত গ্রামে ‘জল ও পানি’র শুটিং হয়েছে। চিত্রগ্রহণে ছিলেন ফরহাদ হোসেন। এর চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রাইসুল তমাল ও সঙ্গীত করেছেন রাহাত ইসলাম।

স্বল্পদৈর্ঘ্যটিতে অভিনয় করেছেন বাপ্পিরাজ, নুসরাত জেরি, বদরুদ্দোজা, নিলুফার ওয়াহিদ, আ মা ম হাসানুজ্জামান ও শিশু শিল্পী আপন।

জল ও পানিঃ

https://youtu.be/bpvtO2HO6NM

দেশরির্পোট/জিএসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন