বিনোদন

এবার ঈদে ‘তাল‌মিছ‌রি না হাওয়াই মিঠাই’

বর্তমানে টিভি নাটক ও টেলিফিল্মের প্রিয় মুখ ও সফল অভিনেতা মোশাররফ করিম। অভিনয়ের ভিন্নতা, বিভিন্ন অঞ্চলের ভাষার উচ্চারণ দক্ষতা এবং সাবলীল অভিনয়ের মাধ্যমে দর্শকদের আনন্দ দিয়ে যাচ্ছেন নিয়মিত। মোশাররফ করিমের নাটকগুলোতে দর্শক ভিন্ন এক বিনোদন ও খুঁজে পান। আর যদি হয় নির্মাতা সাগর জাহানের নাটক তবে তো কথাই নেই। তারা সব সময়ই চেষ্টা করেন দর্শকদের কাছে ভিন্ন কিছু উপহার দিতে। এবারও সাগর জাহানের বেশ কিছু সিরিজে অভিনয় করছেন মোশাররফ করিম। সেই ধারাবাহিকতায় ঈদে নতুন সিরিজ নিয়ে আসছেন এই নির্মাতা।

তাদের ‘মাহিন’ সিরিজটি দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। কিন্তু আসছে ঈদের জন্য এই সিরিজ আর করবেন না নির্মাতা। এই সিরিজের পরিবর্তে নির্মাণ হচ্ছে ‘তালমিছরি, না হাওয়াই মিঠাই’ শিরোনামের নতুন একটি সিরিজ। এটিও বরাবরের মত থাকছে সাত পর্বে।

এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, আরফান আহমেদ ও প্রাণ রায়। সম্প্রতি কক্সবাজারে ধারাবাহিকটির শুটিং শেষ হয়েছে। এই নাটকে মোশাররফ করিম ও আরফান আহমেদকে রাজশাহীর আঞ্চলিক ভাষায় সংলাপ বলতে শোনা যাবে।

নির্মাতা সাগর জাহান বলেন, প্রতি বছরই ঈদে আমার বিশেষ ধারাবাহিক নাটক থাকে। এবারও এর ব্যতিক্রম ঘটছে না। এই নাটকটিতে দর্শক নিরমল বিনোদন পাবেন। মোশাররফ ভাইকে প্রথমবার রাজশাহীর আঞ্চলিক ভাষায় সংলাপ বলতে শুনতে পাবেন। আশা করছি আমার অন্য কাজগুলোর মতো এই কাজটিও দর্শক বেশ ভালোভাবেই গ্রহণ করবেন।

‘তালমিছরি না হাওয়াই মিঠাই’ নাটকে মোশাররফ করিম বিদেশ ফেরত প্রবাসীর চরিত্রে অভিনয় করেছেন। আর আরফান আহমেদকে একজন ইউটিউবারের ভূমিকায় দেখা যাবে। ঈদ উপলক্ষে বেসরকারি টিভি চ্যানেলে আরটিভিতে নাটকটি প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন