বিনোদন

অনিমেষ আইচের ‘জোছনাময়ী’ ভাবনা

অনেক দিন পর আবার ধারাবাহিক নাটক নির্মাণ করছেন অনিমেষ আইচ। ‘জিরো ডিগ্রি’ আর ‘ভয়ংকর সুন্দর’ নামে দুটি চলচ্চিত্র তিনি তৈরি করেছেন। এ কারণেই ছোট পর্দার কাজ থেকে বিরতি নেন। তাঁর এবারের ধারাবাহিক নাটক ‘জোছনাময়ী’। এর নামভূমিকায় অভিনয় করেছেন আশনা হাবিব ভাবনা। অনেক দিন পর ধারাবাহিক নাটকে দেখা যাবে আশনা হাবিব ভাবনাকে।

‘জোছনাময়ী’র কাহিনি মূলত একজন নারী আর তার আশপাশের চরিত্রকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে। গ্রামের মেয়ে জোছনা বিয়ের আসর থেকে পালিয়ে নানা ঘটনার মধ্য দিয়ে রাজধানী শহরে এসে ওঠে। এরপর শুরু হয় তার চড়াই-উতরাইয়ের গল্প! ‘জোছনা’ চরিত্রে অভিনয় করছেন ভাবনা।

ধারাবাহিকটিতে আরও আছেন চঞ্চল চৌধুরী, সুমাইয়া শিমু, খায়রুল আনাম সবুজ, রুনা খান, প্রাণ রায়, মাহমুদুল ইসলাম মিঠু প্রমুখ। আগামী মঙ্গলবার থেকে নাগরিক টিভিতে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত নয়টায় ধারাবাহিকটি প্রচারিত হবে।

অনিমেষ আইচ বলেন, গতানুগতিক ধারার বাইরে গিয়ে এমন একটি গল্প নিয়ে নাটকটি করেছি, যা দর্শকদের কাছে ভিন্ন ধারার নাটক বলে মনে হবে। এতে আমাদের সমাজের চেনা-জানা মানুষের ছায়া রয়েছে। আমার বিশ্বাস, নাটকটি দর্শকদের ভালো লাগবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন