বিনোদন

স্বাধীনতা দিবসের নাটকে সজল-উর্মিলা

নির্মিত হয়েছে স্বাধীনতা দিবস উপলক্ষে নাটক ‘ভাস্কর্য’।   নাটকে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আবদুন নুর সজল ও অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর।  নাটকটি রচনা করেছেন আহম্মেদ ফারুক এবং পরিচালনা করেছেন কাজী সাইফ আহমেদ। মুক্তিযুদ্ধকালীন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কিছু ঘটনা নিয়েই নাটকের গল্প তৈরি হয়েছে।

সজল বলেন, মুক্তিযুদ্ধবিষয়ক গল্পের নাটকের প্রতি আমার দুর্বলতা রয়েছে। ভালো লাগছে এ নাটকে অভিনয় করেছি। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।

উর্মিলা শ্রাবন্তী কর বলেন, আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। সে হিসেবে ছোটবেলা থেকেই মুক্তিযুদ্ধের গল্পের প্রতি আমার কৌতূহল রয়েছে। এ নাটকের গল্পটি আমার পছন্দের। আশা করি, নাটকটি দর্শকদের ভালো লাগবে।

সরকার মিডিয়া ভিশন ও লাইফ গোল্ড মিডিয়ার প্রযোজনায় নাটকটিতে সজল-ঊর্মিলা ছাড়াও আরও অভিনয় করেছেন আরিফুল ইসলাম আরিফ, আশরাফুল আলম সোহাগ, শরিফ সরকার, ইরা সিকদার, সানজিদা আলমসহ আরও অনেকে।এতে মায়ের চরিএে অভিনয় করেছে আনিসা হিরা ।

নির্মাতা জানান নাটকটি এসএ টিভিতে ২৬ মার্চ প্রচার করা হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন