বিনোদন

‘আমি একজন ভদ্রলোক’

ফারাবি একজন ভদ্রলোক। মা অনেক কষ্ট করেও বিয়ে দিতে পারছেন না। ফারাবি বিয়ের কথা শুনলেই তার লজ্জা লাগে ও ভীত হয়ে ওঠে। ফারাবির বাবা জন্মের আগেই মারা গেছে, তাই মায়ের দায়িত্ব একটু বেশি ফারাবির প্রতি। মা খুব করে ধরেছে, মেয়ে দেখতে যেতেই হবে। মেয়েপক্ষের সঙ্গে কথা দিয়ে ফেলেছে। ফারাবিকে এক প্রকার জোর করেই কনের বাড়িতে নেয়। ফারাবি কনের বাড়ি থেকে উধাও হয়ে যায়। সেখানে তাকে পাওয়া যায় না। বাড়ির সবাই তাকে খুঁজতে থাকে। এভাবেই এগিয়ে যাওয়া কমেডিয়ান ও শহরের প্রেক্ষাপট নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘আমি একজন ভদ্রলোক’।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন হানিফ পালোয়ান। নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান ও নাবিলা। সম্প্রতি নাটকটির শূটিং শেষ হয়েছে।

স্মার্ট করপোরেশন প্রযোজিত নাটকটিতে জাহিদ হাসান ও নাবিলা ইসলাম ছাড়াও আরো অভিনয় করেছেন সাবেরি আলম, সৈয়দ হাসান ইমাম, নূরে আলম নয়ন, সোহানি ইসরাত, জাফর আলী, জিয়া উদ্দিন জিয়া, ফরহাদ হোসেইন, ডেইজি, ইসরাত জাহান অতিথি, ওশমি প্রমুখ।

নির্মাতা জানান, নাটকটি ঈদে যে কোন বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচার করা হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন