বিনোদন

বাবুর ‘মাস্তুল’

তেলবাহী একটি জাহাজে রান্নার কাজ করে মকবুল। সবার মঙ্গল কামনা করলেও খালাসিরা তাকে মনে করে মালিকের গুপ্তচর। তাই প্রতিদানে অবজ্ঞা ছাড়া সে আর কিছু পায় না। এক বন্দরে তার সঙ্গে পরিচয় হয় আশ্রয়হীন শিশু নূরার। দুজনের মধ্যে গড়ে ওঠে সখ্য। মকবুল নূরাকে তার সহকারী হিসেবে জাহাজে তোলে। আর এটা নিয়ে শুরু হয় জটিলতা। এমন এক গল্প নিয়ে নির্মিত হয়েছে নতুন চলচ্চিত্র ‘মাস্তুল’।

মোহাম্মদ নূরুজ্জামানের গল্প, চিত্রনাট্য ও নির্মাণে এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু। শিশুশিল্পীর চরিত্রে দেখা যাবে আরিফকে।

নির্মাতা মোহাম্মদ নূরুজ্জামান বলেন, ছবিটির শুটিং চলতি মাসের ৭ তারিখ নারায়ণগঞ্জের বন্দর এলাকায় শুরু হয়। এর সিংহভাগ কাজ হয়েছে চলন্ত জাহাজে, শীতলক্ষ্যা টু মেঘনা রুটে। শুটিং শেষ হয়েছে ২০ তারিখ ।

নির্মাতা আরো বলেন, আমাদের যা আছে তাই দিয়েই আমরা সিনেমা নির্মাণ করবো। এ চিন্তা থেকেই  ২০১০ সালে সিনেমাকার নাম দিয়ে একটি প্রযোজনা প্রতিষ্ঠান করি। নিজের গড়ে তোলা এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে দুটি স্বল্পদৈর্ঘ্য, একটি প্রামাণ্যচিত্র এবং ইতোমধ্যে আম কাঁঠালের ছুটি নামে প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণের কাজ শেষ করি। এবার শেষ করলাম মাস্তুল। ছবিটি সেন্সরে জমা দেয়ার প্রস্তুতি নিচ্ছি। এটি আমাদের স্বপ্নের ছবি। সবকিছু ঠিক থাকলে ডিসেম্বরে ছবিটি মুক্তি পাবে।

সিনেমাকার প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত ছবিটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন দীপক সুমন, মুকুল রহমান, জুলফিকার চঞ্চল, শিকদার মুকিত প্রমুখ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন