বিনোদন

এপ্রিল থেকে বিউটি সার্কাস ছবির প্রচারণায় নামবেন জয়া

চলতি মাস থেকে শুরু হয়েছে সরকারি অনুদানপ্রাপ্ত মাহমুদ দিদার পরিচালিত মুক্তি প্রতীক্ষিত ‘বিউটি সার্কাস’ছবির প্রচারণা। এ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। চলতি মাস থেকে এ ছবিটির প্রচারনা হলেও তিনি আগামী এপ্রিল থেকে প্রচারণায় নামবেন বলে জানিয়েছেন।

জয়া আহসান বলেন, আসলে আমাদের এখনও অনেক কাজ বাকি আছে। আশা করছি, সেই কাজগুলো খুব অল্প সময়ের মধ্যেই শেষ হবে। তারপর আগামী মাসে ছবিটির প্রচারণায় যুক্ত হব।

এ ছবিতে জয়া একজন সার্কাস শিল্পীর চরিত্রে অভিনয় করছেন। ছবিটি আগামী মাসেই সেন্সরে জমা দেয়া হবে বলে জানা গেছে। জয়া ছাড়াও ‘বিউটি সার্কাস’ ছবিতে অভিনয় করেছেন ফেরদৌস, তৌকির আহমেদ, এবিএম সুমন প্রমুখ।

এদিকে ‘দেবী’ ছবির সাফল্যের পর গত ডিসেম্বরে নতুন একটি ছবি প্রযোজনার কথা জানিয়েছেন জয়া। নাম ‘ফুড়–ৎ’। শিগগিরই ছবিটির কলাকুশলীদের নাম প্রকাশ করা হবে। তবে ছবিটি পরিচালনা কে করবেন বা এ ছবিতে তিনি নিজে অভিনয় করবেন কি না সে বিষয়টি এখনও জানাননি। এছাড়া কবে নাগাদ এ ছবির কাজ শুরু করবেন সেটাও অজানা। অন্যদিকে ২২ মার্চ কলকাতা গেছেন জয়া আহসান। সেখানে তিনি এক সপ্তাহ ‘বিনি সুঁতো’ নামের একটি ছবির ডাবিংয়ে ব্যস্ত থাকবেন বলে জানিয়েছেন। এছাড়াও কলকাতার নতুন একটি ছবিতে অভিনয় করবেন বলেও জানা গেছে। এপ্রিলের প্রথম সপ্তাহে তার দেশে ফেরার কথা রয়েছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন